BollywoodHoop PlusHoop Trending

সুশান্তের‌ মৃত্যুর ন্যায়বিচার চেয়ে দুঃস্থ মানুষদের পেট ভরে খাওয়ানোর ক্যাম্পেন দিদি শ্বেতার

১৪ জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মঘাতীর পর পুরো পরিবার শোকে ভেঙে পড়েছেন। তাঁর মৃত্যুর পর থেকেই অভিনেতার পরিবারের সবাই ন্যায় বিচার চেয়ে এসেছেন মোদী সরকারের কাছে। এই বিচারপর্বের আগে তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি নানা ক্যাম্পেনও শুরু করে দিয়েছেন। এই ক্যম্পেনের মূল উদ্দেশ্য হল, ভাইয়ের যে স্বপ্নগুলো অধরা ছিল,সেই ইচ্ছা পূরণ করা। গত মঙ্গলবার দিদি শ্বেতা ফের একবার প্রয়াত আদরের ভাইয়ের স্মৃতির উদ্দেশে শুরু করলেন নতুন সোশ্যাল মিডিয়া ক্যাম্পেন।

গত মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে তিনি সুশান্ত সিং রাজপুতের অসংখ্য ভক্তদের উদ্দেশে রাখলেন এক আন্তরিক আবেদন। তিনি লিখলেন, ‘কোনও অভুক্তের মুখে যখন খাবার তুলে দেবেন তখন আপনার ভাগে আসবে তার সুফল। সুশান্তের জন্যে ন্যায় বিচারের ভাবনা মনে রেখেই গরিব মানুষদের মুখে অন্ন তুলে দিন। এটাই সমর্থন দেখানোর সবচেয়ে ভালো উপায়।’ দুঃস্থদের পেট ভরান। অসহায় মানুষ এবং পশু, পাখিদের পেট ভরালে অনেক ভাল কর্মের সঙ্গে আপনি যুক্ত হতে পারেন। এই বার্তা দিয়ে ফিড ফুড ফর এসএসআর নামে একটি নতুন ক্যাম্পেনের উদ্বোধন করলেন সুশান্তের দিদি।

এখানেই শেষ নয়। কিছুদিন আগেই ভাইয়ের মৃতুর ৪ মাস পূর্তিতে সিবিআই তদন্ত সম্পর্কে সুশান্তের ভক্তদের উদ্দেশে তিনি বলেছিলেন, ” সুশান্ত এখনও আমাদের সকলকে এক লম্বা পথ পাড়ি দিতে হবে একসঙ্গে। আমরা সবাই একজোট হয়েছি একটি মাত্র উদ্দেশ্য সফল করতে।” আরো লেখেন ভক্তরা যাতে না ভেঙে পড়ে সেই উদ্দেশ্যে, আমাদের সবাইকে জানতেই হবে অভিনেতা সুশান্তের সঙ্গে ঠিক কী হয়েছিল। ওঁকে ন্যায় বিচার পাইয়ে দিতেই হবে। আপনারা সবাই এখন আমাদের পরিবারের অংশ হয়ে গিয়েছেন। এই মুহূর্তে আমাদের সবাইকে শক্ত থাকতে হবে।’

অন্যদিকে সম্প্রতি জামিনে মুক্তি পান রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। রিয়ার পাশাপাশি তাঁর ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্তের প্রাক্তন হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং রাঁধুনি দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করেন মুম্বাই পুলিশ। মাদক মামলায় গ্রেফতারির পর ২৮ দিন জেলে থাকার পর অবশেষে জামিন পান রিয়া। রিয়া চক্রবর্তী জামিন পেলেও এখনও জেলে রয়েছেন ভাই সৌভিক চক্রবর্তী। রিয়ার ভাই কবে জামিন পাবেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

whatsapp logo