BollywoodHoop Plus

Vijay Deverakonda: গাড়িতেই সঙ্গমে ঝড় তুলেছিলেন বিজয় দেবেরাকোন্ডা, শুনে হতবাক করণ জোহর

রমরমিয়ে চলছে ‘কফি উইথ করণ’-র সিজন ৭'(Koffee With Karan season 7)। প্রায় সময়েই থাকছে নতুন নতুন সেলিব্রিটিদের আনাগোনা, থাকছে তাদের সিক্রেট, থাকছে গোপন কথার বেফাঁস মন্তব্য, এছাড়াও এই শো জুড়ে থাকে হাসি, ঠাট্টা, মজা ও বেকায়দা প্রশ্নের ঝড়।

সম্প্রতি, ‘কফি উইথ করণ’-র সিজন ৭ এর চার নম্বর এপিসোডের অতিথি হিসেবে এসেছিলেন অনন্যা পাণ্ডে (Ananya Panday) ও বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)। সূত্রের খবর, ধর্মা প্রোডাকশনের হয়ে নতুন জুটি বাঁধছেন অনন্য ও দক্ষিণী হিরো বিজয়। সিনেমার নাম – ‘লাইগার’।

অনন্যার ক্রেজ বলিউডে জিরো হলেও দক্ষিণী অর্থাৎ সাউথ ইন্ডাস্ট্রিতে বিজয় দেবেরাকোন্ডা বেশ জনপ্রিয় ও সুপরিচিত অভিনেতা। তার মিষ্টি চেহারা ও চাবুক ফিগারে বহু নারী কাবু। বাংলা ইন্ডাস্ট্রির বহু নায়িকার পছন্দের তালিকায় আছে এই বিজয়।

যাইহোক, ফেরা যাক ‘কফি উইথ করণ’-র সিজন ৭ এর চার নম্বর এপিসোডের দুর্দান্ত এপিসোডে। করণ প্রতিবার এমন কিছু ব্যাক্তিগত প্রশ্ন করে ফেলেন যেখানে অভিনেতারা মাঝে মধ্যে জবাব দিতে দশবার ভাবেন। এইভাবেই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে এই শো। মুক্তি পাওয়া শোয়ের একটি ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে করণ ( Karan Johar) জিজ্ঞাসা করছেন বিজয়কে যে তিনি সব থেকে অদ্ভুদ কোন জায়গায় সঙ্গমে লিপ্ত হয়েছেন? নিমেষে বিজয় উত্তর দেন “গাড়িতে করেছি”। পালটা করণ বলেন “গাড়িতে তো অসুবিধা।” বিজয়ের জবাব “ভীষণ ডেসপারেট ছিলাম।”

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo