BollywoodHoop Plus

Ranbir Kapoor: মেয়েকে আলিয়ার কোলে রেখে কোন কাজে বেরিয়ে যান রণবীর কাপুর!

পৃথিবীর বুকে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর একমাত্র কন্যাসন্তানের বয়স মাত্র এক সপ্তাহ হয়েছে। আলিয়া অবশ্য ইদানিং মেয়েকে সামলে সোশ্যাল মিডিয়ায় কমই অ্যাকটিভ থাকছেন। শোনা যাচ্ছে, মেয়েকে একটু বড় করে তবেই কাজে ফিরবেন তিনি। অপরদিকে রণবীর ফিরেছেন শুটিং ফ্লোরে। আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে তিনি শুটিং ও পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করতে ব্যস্ত থাকলেও রণবীর কিন্তু কার্যতঃ ছুটি নিয়েছিলেন। তাঁকে প্রায় সবসময়ই আলিয়ার পাশে দেখা যাচ্ছিল। স্ত্রীর খেয়াল রাখছিলেন রণবীর। কিন্তু কন্যাসন্তানের জন্মের পর তাঁকে কাজের তাগিদেই ফিরতে হল শুটিং ফ্লোরে।

সম্প্রতি রণবীরের বেশ কয়েকটি ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে তাঁকে দেখা যাচ্ছে শেপে ফেরার জন্য যথেষ্ট পরিমাণে ওয়ার্কআউট করতে। পাশে রয়েছেন তাঁর ফিটনেস ট্রেনার ড্রিউ নীল (Drew Nil)। ড্রিউ লিখেছেন, রণবীরের কাছে এই সপ্তাহে জিমে না যাওয়ার সেরা অজুহাত ছিল তাঁর মেয়ে। কিন্তু একটি দিনও জিমে নিজের ওয়ার্কআউট সেশন মিস করেননি রণবীর। বিয়ের আগের দিন অবধি রণবীর লভ রঞ্জন (Luv Ranjan) পরিচালিত একটি ফিল্মের শুটিং করেছিলেন। তবে স্বাভাবিক কারণেই স্ত্রী আচারের জন্য আলিয়াকে বাড়িতেই থাকতে হয়েছিল।

চলতি বছর রণবীর অভিনীত ফিল্ম ‘সমশেরা’ রিলিজ করলেও বক্স অফিসে তা ছিল চূড়ান্ত অসফল। গত কয়েক বছর ধরে তাঁর কেরিয়ারে কার্যতঃ খরা দেখা দিয়েছিল। তবে কিছুটা হলেও তা কাটিয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। ‘ব্রহ্মাস্ত্র’-এ প্রথমবার অনস্ক্রিন দেখা গিয়েছে রণবীর-আলিয়া জুটিকে।

খুব শীঘ্র শুরু হতে চলেছে রণবীরের নতুন ফিল্ম ‘অ্যানিম্যাল’-এর শুটিং। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)।