Hoop PlusReality show

Anil Kapoor: কষ্ট করে চলত সংসার, মায়ের কথা মনে করে কেঁদে ফেললেন অনিল কাপুর

বলিউডের এভারগ্রিন অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor)-এর সন্তানরা স্টারকিড হলেও তাঁর যাত্রাপথ মসৃণ ছিল না। অনিলের বাবা ছোট মাপের প্রযোজক ছিলেন। কিন্তু একের পর এক ফিল্ম ফ্লপ হলে সর্বস্বান্ত হয়ে পড়েন তিনি। মুম্বইয়ের চউলে এসে উঠতে হয় অনিলদের। আজও সেই কঠিন সময় ভুলতে পারেননি অনিল। রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার 2’-এ এসে স্মৃতি রোমন্থন করলেন তিনি।

এদিন শোয়ের প্রতিযোগী মণি (Mani) 1977 সালে নির্মিত ফিল্ম ‘হাম কিসিসে কম নহী’ -র আইকনিক গান ‘কেয়া হুয়া তেরা ওয়াদা’ গেয়ে জয় করে নেয় বিচারকদের মন। শোয়ের বিশেষ অতিথি অনিল হয়ে ওঠেন নস্টালজিক। তাঁর সাথে মঞ্চে উপস্থিত ছিলেন কিয়ারা আডবাণী (Kiara Advani) ও বরুণ ধাওয়ান (Varun Dhawan)। গান শেষ করার পর মঞ্চে উপস্থিত হন মণির মা। অনিল কাপুরের মনে পড়ে যায় তাঁর মা নির্মলা কাপুর (Nirmala Kapoor)-এর কথা।

মণির মায়ের সাথে আলাপচারিতার সময় অনিল বলেন, মণির মা যেভাবে মণির জন্য প্যান্ট ও শার্ট বানান, অনিলের মাও সেলাই মেশিনে বসে একই ভাবে অনিলের জন্য প্যান্ট ও শার্ট বানাতেন। আজও অনিলের মনে পড়ে ওই সেলাই মেশিনটার কথা। নিজের মায়ের কথা বলতে বলতেই আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলেন অনিল। তাঁকে জড়িয়ে ধরেন বরুণ ও কিয়ারা। মণিকে আদর করেন কিয়ারা। অনিলও মণির সাথে কথা বলেন এবং তাকে চুম্বন করেন।

আপকামিং ফিল্ম ‘যুগ যুগ জিও’-র প্রোমোশনে এসেছিলেন অনিল, বরুণ ও কিয়ারা। আগামী 24 শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘যুগ যুগ জিও’।

whatsapp logo