whatsapp channel

‘এখনো দেখতে সুন্দর’, সৌরভের মুখে প্রশংসা শুনে এ কী করলেন কাঞ্চন!

'দাদাগিরি' (Dadagiri) মানেই চাঁদের হাট। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) গুগলির মুখে পড়ার জন্য এখানে তারকাদের আনাগোনা লেগেই থাকে। বিশেষ করে এই সিজনে তারকা স্পেশ্যাল এপিসোড হচ্ছে তুলনামূলক বেশি। গত সপ্তাহেই…

Nirajana Nag

Nirajana Nag

‘দাদাগিরি’ (Dadagiri) মানেই চাঁদের হাট। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) গুগলির মুখে পড়ার জন্য এখানে তারকাদের আনাগোনা লেগেই থাকে। বিশেষ করে এই সিজনে তারকা স্পেশ্যাল এপিসোড হচ্ছে তুলনামূলক বেশি। গত সপ্তাহেই ‘প্রধান’ সিনেমার কলাকুশলীরা এসেছিলেন দাদাগিরিতে। দেব সৌমিতৃষা কুণ্ডুরা খেলে যাওয়ার পর এবার প্রধান এর বাকি টিম আসল শো তে। আর এই এপিসোডেই সৌরভ এবং কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) মধ্যে কথোপকথন শুনে হেসে গড়াগড়ি খাওয়ার জোগাড় নেটিজেনদের।

দাদাগিরির পরিচালক অভিজিৎ সেন-ই আবার প্রধান ছবির পরিচালকও। উপরন্তু নিজের কোনো ছবি মুক্তির আগে দাদাগিরিতে প্রচারকে বিশেষ গুরুত্ব দেন দেব। তাই নিজেরা এক দফা প্রচার সেরে যাওয়ার পর এবার দাদাগিরিতে এলেন কাঞ্চন মল্লিক, অনির্বাণ চক্রবর্তী এবং সোহিনী সেনগুপ্ত। এই পর্বটির একটি প্রোমো ভাইরাল হয়েছে সম্প্রতি যা দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা।

'এখনো দেখতে সুন্দর', সৌরভের মুখে প্রশংসা শুনে এ কী করলেন কাঞ্চন!

প্রোমোতে দেখা যায়, খেলার মাঝে বিউটি পার্লার এর প্রসঙ্গ উঠলে কাঞ্চন বলে ওঠেন, তিনি পাঁচ বছর কাজ করেছেন বিউটি পার্লারে। শুনে হাসি চেপে সৌরভ বলে ওঠেন, এই জন্যই এখনো এত ভালো দেখতে। দাদার কথা শুনে রীতিমতো হাঁ কাঞ্চন। কিছুক্ষণ সৌরভের দিকে হতভম্ব হয়ে তাকিয়ে থেকেই দু হাত তুলে লাফিয়ে ওঠেন তিনি। তারপরেই কাঞ্চন বলে ওঠেন, এই প্রথম বার কেউ তাঁর রূপের প্রশংসা করল। সৌরভের কাছ থেকে থেকে এটা তিনি সাক্ষর করিয়ে নিতে চান।

কাঞ্চনের কাণ্ডকারখানা দেখে সকলে হাসলেও একথা সত্যি যে, অভিনয় কেরিয়ার শুরু করার আগে সংসার চালানোর জন্য অনেক রকম কাজই করেছিলেন তিনি। এর মধ্যে অন্যতম বিউটি পার্লারের কাজ। একথা অভিনেতা নিজেও স্বীকার করেছেন আগে। তিনি জানিয়েছিলেন, ফেসিয়াল, মেহেন্দি করার পাশাপাশি চুল আর জুলফির যে জায়গাটা কাটা কঠিন সেটাও তিনি কাটতে জানেন। কঠিন সংগ্রাম করে তবে এই জায়গায় পৌঁছেছেন কাঞ্চন। নিজের চেহারার জন্যই এক সময় ট্রোল, কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তাঁকে। তবে নিজেকে নিয়েই মজা করতে জানেন কাঞ্চন।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই