whatsapp channel

Sriparna Roy: পাকা হয়ে গেল তারিখ, বছরের শেষে বিয়ের পিঁড়িতে ‘টুসু’ শ্রীপর্ণা

শ্রীপর্ণা রায় (Sriparna Roy) কোনোদিনই ব্যক্তিগত জীবন স্পটলাইটে আনতে পছন্দ করেন না। তবে তাঁর অভিনয় জীবন নিয়ে চলতি বছর কিছুটা জলঘোলা হয়েছিল। একসময় ব্লুজ-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল শ্রীপর্ণার। এই…

Avatar

Nilanjana Pande

শ্রীপর্ণা রায় (Sriparna Roy) কোনোদিনই ব্যক্তিগত জীবন স্পটলাইটে আনতে পছন্দ করেন না। তবে তাঁর অভিনয় জীবন নিয়ে চলতি বছর কিছুটা জলঘোলা হয়েছিল। একসময় ব্লুজ-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল শ্রীপর্ণার। এই প্রযোজনা সংস্থার ধারাবাহিক ‘আঁচল’-এর নায়িকা টুসু হিসাবে জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু সাম্প্রতিক কালে ব্লুজ নির্মিত জি বাংলার ধারাবাহিক ‘মুকুট’-এ শ্রীপর্ণা অভিনয় করছিলেন দ্বিতীয় নায়িকার চরিত্রে। কিন্তু ক্রমশঃ এই চরিত্রটি গুরুত্ব হারিয়েছিল। এছাড়াও শ্রীপর্ণার সাথে দেখা দিয়েছিল নির্মাতাদের সমস্যা। ফলে ‘মুকুট’ থেকে সরে আসেন শ্রীপর্ণা।

কিন্তু এর কিছুদিন পরেই তাঁকে দেখা যায় স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় অভিনয় করতে। পরবর্তীকালে তাঁকে অনুসরণ করেই অনেকেই বেরিয়ে এসেছিলেন ‘মুকুট’ ছেড়ে। তবে আপাতত সেই বিতর্ক অতীত। বছরের শেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রীপর্ণা। ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন এড়িয়ে গেলেও কয়েক মাস আগে শ্রীপর্ণা নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর আসন্ন বিয়ের সুখবর ঘোষণা করেছিলেন। তবে শ্রীপর্ণার হবু বর শুভদীপ ভট্টাচার্য (Subhadip Bhattacharya) বিনোদন জগতের সাথে যুক্ত নন। তিনি রয়েছেন মেডিক্যাল পেশায়। আগামী 28 শে নভেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন শ্রীপর্ণা ও শুভদীপ।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শ্রীপর্ণার বিয়ের কার্ড। সেখান থেকেই জানা গিয়েছে বালি, ঘোষপাড়া নিবাসী শ্রীযুক্ত সমীর রায় (Samir Roy) ও স্বর্গীয়া শোভা রায় (Shobha Roy)-এর কন্যা শ্রীপর্ণার সাথে চন্দননগর নিবাসী উজ্জ্বল কুমার ভট্টাচার্য (Ujjwal Kumar Bhattacharya)-এর পুত্র শুভদীপের বিয়ে হতে চলেছে। বালিতেই বসছে শ্রীপর্ণা ও শুভদীপের বিয়ের আসর।

আগামী 25 শে নভেম্বর থেকে বিয়ে উপলক্ষ্যে ছুটি নিচ্ছেন শ্রীপর্ণা। 27 শে নভেম্বর থেকে শুরু হবে আইবুড়ো ভাত সহ বিয়ের যাবতীয় অনুষ্ঠান। বিয়ের দিন কনের পরনে থাকছে সাবেকি লাল রঙের বেনারসি। ফাঁস হয়ে গিয়েছে মেনুও। চিংড়ি, ভেটকি তো থাকছেই, এছাড়াও থাকবে বিরিয়ানি। বিয়ের পর থাইল্যান্ড বা ভিয়েতনামে যাওয়ার ইচ্ছা আছে নবদম্পতির।

whatsapp logo