BollywoodHoop Plus

Janhvi Kapoor: অভিনয় ছেড়ে মাদক বিক্রির ব্যবসায় নামলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর!

‘গুড লাক জেরি’ নামটি শুনে মজাদার মনে হলেও তা একটি অদ্ভুত কাহিনী। ফিল্মের প্রোমোশনাল ফটোশুটে লাল রঙের গাউন পরে দেখা গিয়েছে জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)-কে। বহুদিন পর আবারও বড় পর্দায় দেখা যাবে তাঁকে। কিন্তু এই প্রথম জাহ্নবীকে দেখা যাবে ড্রাগ পেডলারের ভূমিকায়।

‘গুড লাক জেরি’ ফিল্মে জাহ্নবী অভিনীত চরিত্রের নাম জয়প্রীত শেঠি (Joypreet Shetty) ওরফে জেরি। অত্যন্ত দারিদ্র্যের মধ্যে বড় হয়ে ওঠা জেরির মা ফুসফুসের ক্যান্সারে ভুগছেন। ফলে জেরি বেরোয় কাজের সন্ধানে। তার সাথে পরিচয় হয় পঞ্জাবি ড্রাগ ডিলারের। সে জেরিকে বলে, মেয়েরা এই কাজ করে না। কিন্তু বিহারি মেয়ে জেরির সাহস দেখে মুগ্ধ হয়ে যায় ওই ড্রাগ ডিলার। এরপর জেরিও ড্রাগ ডিলার হিসাবে কাজ শুরু করে। বেআইনি কাজ করতে গিয়ে মৃত্যুভয়ের সম্মুখীন হতে হয় জেরিকে। কিন্তু একসময় ভয়কে জয় করতে শিখে যায় জেরি। একসময় ড্রাগ পাচার করতে করতে ড্রাগ মাফিয়াকেই হাত করে জেরি।

সে বুঝিয়ে দেয়, তাকে যেমন নমনীয় দেখতে, বাস্তবে সে তা নয়। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘গুড লাক জেরি’-র ট্রেলার। ফিল্মের ট্রেলারে দেখা যাচ্ছে, জেরির প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন দীপক ডোবরিয়াল (Deepak Dobrial)। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মিতা বশিষ্ঠ (Meeta Vashisht), সুশান্ত সিং (Sushant Singh) প্রমুখ।

2018 সালে মুক্তিপ্রাপ্ত তামিল ফিল্ম ‘কোলামাভু কোকিলা’ -র হিন্দি রিমেক ‘গুড লাক জেরি’। ফিল্মটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ সেন (Siddharth Sen)। আগামী 29 শে জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে ‘গুড লাক জেরি’।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo