Hoop PlusTollywood

Madhumita Sarcar: বনেদী বাড়ির কুকীর্তি ফাঁস করবেন মধুমিতা!

একসময় পয়লা বৈশাখের সময় মুক্তি পেয়েছিল মধুমিতা সরকার (Madhumita Sarcar) অভিনীত ফিল্ম ‘ট‍্যাংরা ব্লুজ’। চলতি বছর পয়লা বৈশাখের প্রাক্কালে মুক্তি পেল মধুমিতা অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘জাতিস্মর’-এর ট্রেলার। অ্যাক্রোপলিসের প্রযোজনায় তৈরি এই ওয়েব সিরিজে মধুমিতার বিপরীতে অভিনয় করছেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)। ট্রেলার দেখে সহজেই আন্দাজ করা যাচ্ছে, এটি রূপকথা নামে একটি মেয়ের কাহিনী।

ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে, একটি অ্যাসাইনমেন্টের কাজে নারায়ণপুরের বনেদী বাড়িতে আসে। কুসুমপুরের মন্দিরের ছবি তোলার কাজ শুরু করলেও রূপকথার চেনা লাগে বাড়ির অলি-গলি। সে অনায়াসেই বলে দিতে পারে, বাড়ির কোন কোণায় রয়েছে কোন ঘর। কোথায় ছিল শিকার করে আনা হরিণের মাথা। কিন্তু ক্রমশ রহস্য ঘনীভূত হয় যখন ওই বাড়ির মেয়ের জাতিস্মর রূপে ফিরে আসার খবরে আনন্দিত না হয়ে পরিবারের সদস্যদের মধ্যে দেখা দেয় আতঙ্ক। আবির্ভাব হয় এক সাধিকার। রূপকথার সাথে ঘটতে থাকে বিভিন্ন অদ্ভুত ঘটনা। একসময় ভয় পেয়ে যায় সে। বোঝা যায়, পরিবারের অন্দরে লুকিয়ে আছে এক ভয়াবহ অতীত।

সাধিকা ওই পরিবারের সদস্যদের বলে, আরও বড় পরীক্ষা অপেক্ষা করছে তাদের জন্য। কিন্তু সত্যিই কি রূপকথা জাতিস্মর? নাকি চক্রান্ত ফাঁস করতে এসেছে সে? মৃত মানুষ ফিরে আসে কিনা তা জানতে অপেক্ষা করতে হবে আগামী 21 শে এপ্রিল অবধি। ওই দিন থেকেই হইচই-এ স্ট্রিমিং হতে চলেছে ‘জাতিস্মর’।

রূপকথার ভূমিকায় অভিনয় করছেন মধুমিতা। মধুমিতা ও রোহন ছাড়াও ‘জাতিস্মর’-এ অভিনয় করছেন বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty), কৌশিক চ্যাটার্জী (Koushik Chatterjee) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

whatsapp logo