whatsapp channel

Iman Chakraborty: পুরস্কার নিতে গিয়ে অপমানিত, ফের ফেসবুক লাইভে এসে বোমা ফাটালেন শিল্পী ইমন

"তুমি যাকে ভালোবাসো"- র জন্য শ্রেষ্ঠ নেপথ্য কণ্ঠশিল্পীর জন্য ২০১৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন ইমন (Iman Chakraborty)। বাংলা সিনেমায় একের পর এক বহু হিট গান উপহার দিয়েছেন। হয়েছেন সঙ্গীতের…

Avatar

HoopHaap Digital Media

“তুমি যাকে ভালোবাসো”- র জন্য শ্রেষ্ঠ নেপথ্য কণ্ঠশিল্পীর জন্য ২০১৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন ইমন (Iman Chakraborty)। বাংলা সিনেমায় একের পর এক বহু হিট গান উপহার দিয়েছেন। হয়েছেন সঙ্গীতের রিয়্যালিটি শোয়ের গুরু। সব মিলিয়ে তার কেরিয়ার গ্রাফ ঊর্ধ্বমুখী। এমত অবস্থায় ফের একবার অপমানের মুখোমুখি হন তিনি।

কে করলো অপমান? কেনই বা তিনি অপমানের মুখোমুখি হলেন সেই ব্যাপারে নিজেই ফেসবুক লাইভে এসে মুখ খোলেন। ইমন বরাবর ফেসবুক লাইভে এসে নিজের বিভিন্ন স্মৃতি বা মনের কথা শেয়ার করেন। এবারেও তার অন্যথা হয়নি।

ঘটনাটি ঘটে গতকাল সন্ধ্যায়। অর্থাৎ মঙ্গলবার। অনুষ্ঠানের নাম Pride of Nation. এটি একটি আওয়ার্ড প্রোগ্রাম ছিল। J.W. Marriott hotel Kolkata য় অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইমনকে সময় দেওয়া হয় বিকেল ৫:৩০ টায়। তার ম্যানেজার তাকে নির্দিষ্ট সময়ের মধ্যে পৌঁছে যেতে বললে, ইমন তার টিম নিয়ে কিছুটা আগেই পৌঁছে যান। কিন্তু, গিয়ে দেখেন প্রোগ্রামের কোনো ব্যবস্থা সেখানে হয়নি। যেহেতু ইমনের শান্তিনিকেতনে রবীন্দ্র সংগীতের প্রোগ্রাম আছে তাই তিনি একটু তাড়াহুড়োর মধ্যেই ছিলেন। অর্গানাইজারদের তিনি জানান তার অন্যত্র কাজ আছে। এরপর তাকে একটি হোটেলের চাবি দিয়ে তাকে অপেক্ষা করতে বলেন সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

সন্ধ্যা, ৬:৫০ নাগাদ ইমন ওই হোটেল থেকে বেরিয়ে আসেন সকলের সামনে দিয়ে। তখনও কোনো শো শুরু হয়নি। এবং যে যার মতন সেলফি তোলায় ব্যস্ত, কফিতে ব্যস্ত। ইমন চক্রবর্তীকে কেউ আটকানোর চেষ্টা করেননি এবং শো কখন শুরু হবে না পরবর্তী ধাপ কি তাও জানানো হয়নি। এরপর গাড়িতে আসতে আসতে ইমন পুরো ঘটনাটি তুলে ধরেন ফেসবুক লাইভে র মাধ্যমে। তার কথার ভাঁজে স্পষ্ট যে শিল্পীদের সময়ের দাম আছে এবং তাদেরকেও সন্মান করা উচিত। পরবর্তীতে কোনো রকম প্রাইড শো হলে তিনি দশ বার ভাববেন ও যাবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media