whatsapp channel

Om-Srabanti: স্বামী-স্ত্রী হতে চলেছেন ওম-শ্রাবন্তী!

টলিউডে ইদানিং নিয়মিত নতুন জুটি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চলছেই। এবার একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee), ওম সাহানী (Om Sahani)। নতুন জুটির মতো পরিচালকও নতুন। অয়ন দে (Ayan Dey)…

Avatar

HoopHaap Digital Media

টলিউডে ইদানিং নিয়মিত নতুন জুটি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চলছেই। এবার একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee), ওম সাহানী (Om Sahani)। নতুন জুটির মতো পরিচালকও নতুন। অয়ন দে (Ayan Dey) তাঁর নাম। অয়নের প্রথম ফিল্ম ‘ভয় পেও না’-র মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী-ওম জুটিকে।

‘ভয় পেও না’ একটি হরর থ্রিলার ফিল্ম। এই ফিল্মে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছেন ওম ও শ্রাবন্তী। ওম অভিনীত চরিত্রটির নাম ডঃ সুশান্ত ও শ্রাবন্তীর চরিত্রটির নাম তমসা। সুশান্ত ও তমসার বিয়ের পর সুশান্তের মা বহ্নিশিখার সাথে তমসার চরম তিক্ত সম্পর্ক তৈরি হয়। বহ্নিশিখা ভয় দেখিয়ে তমসাকে বাড়ি থেকে তাড়াতে চায়। কিন্তু এই সূত্র ধরেই উন্মোচিত হয় এক রহস্য। তমসার চরিত্রে অভিনয় করতে পেরে শ্রাবন্তী যথেষ্ট উচ্ছ্বসিত। তিনি জানিয়েছেন, চরিত্রটি খুব সাধারণ মনে হলেও শেষে গিয়ে দারুণ চমক রয়েছে। গল্পটি প্রথমবার শুনে শ্রাবন্তী নিজেও চমকে গিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)

ওম ও মিমি (Mimi Dutta) শ্রাবন্তীর খুব ভালো বন্ধু। ওম যথেষ্ট প্রমিসিং অভিনেতা, বললেন শ্রাবন্তী। এই প্রথমবার ওম-এর সঙ্গে জুটি বাঁধতে পেরে ভালো লাগছে তাঁর। অপরদিকে উচ্ছ্বসিত ওম নিজেও। এর আগে শ্রাবন্তীর সাথে ‘হুল্লোড়’ ফিল্মে অভিনয় করলেও জুটি হিসাবে এটাই তাঁদের প্রথম কাজ। মিমির সঙ্গে একটি হরর ফিল্মে কাজ করছেন তিনি। এরপরেই শুরু হবে ‘ভয় পেও না’-র শুটিং।

আগামী বছর জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে ‘ভয় পেও না’-র শুটিং শুরু হচ্ছে। ফিল্মের সঙ্গীত পরিচালক ডাব্বু (Dabbu)। অনুপম রায় (Anupam Ray), অন্তরা মিত্র (Antara Mitra), রাজ বর্মন (Raj Barman)-এর মতো শিল্পীরা এই ফিল্মে প্লে-ব‍্যাক করবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media