whatsapp channel

Shilpa Shetty: ছোট্ট শিশুদের নিজের হাতে খাইয়ে ‘কঞ্জক’ পালন করলেন শিল্পা শেঠি

দেশজুড়ে পালিত হচ্ছে নবরাত্রি। সবাই সবার সাধ‍্য মতো নবরাত্রি পালন করছেন। সম্প্রতি শিল্পা শেঠি (Shilpa Shetty) নিজের বাড়িতে ‘কঞ্জক’ পুজোর আয়োজন করেছিলেন। এই পুজোটি দুর্গাষ্টমীর দিন পালিত হয়। তবে কোনও…

Avatar

HoopHaap Digital Media

দেশজুড়ে পালিত হচ্ছে নবরাত্রি। সবাই সবার সাধ‍্য মতো নবরাত্রি পালন করছেন। সম্প্রতি শিল্পা শেঠি (Shilpa Shetty) নিজের বাড়িতে ‘কঞ্জক’ পুজোর আয়োজন করেছিলেন। এই পুজোটি দুর্গাষ্টমীর দিন পালিত হয়। তবে কোনও কোনও ক্ষেত্রে এটি নবরাত্রির শেষ দুদিন ধরে চলে। শিল্পা এটি অষ্টমীর দিন পালন করেছেন।

পুজোর প্রথা অনুযায়ী শিল্পা কয়েকজন শিশুকন‍্যা ও পুত্রদের ‘জয় মাতা দি’ লেখা স্টোল উপহার দিয়েছেন। এরপর তাদের সবাইকে সারিবদ্ধ ভাবে বসিয়ে নিজের হাতে পরিবেশন করে পুরী, চানা এবং হালুয়া খাইয়েছেন। তাঁর এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এছাড়াও একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে শিশুদের কপালে টিকা দিয়ে বরণ করার পর তাদের আরতি করছেন শিল্পা। হাসিমুখে শিশুরা তাকিয়ে আছে শিল্পার দিকে। ‘কঞ্জক পূজা’ অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

গত সোমবার, নবরাত্রি উপলক্ষ্যে শিল্পার বাড়িতে আরতি হয়েছিল। তাতে অংশগ্রহণ করেছিলেন শিল্পা ও তাঁর পুত্র ভিয়ান (Viaan) ও কন্যাসন্তান সামিশা (Samisha)। তবে রাজ কুন্দ্রা (Raj kundra)-র দেখা মেলেনি। শিল্পা ভিডিওটি শেয়ার করে লিখেছেন, সমাজের কিছু ট্র্যাডিশন যা তিনি তাঁর মা-বাবার কাছ থেকে শিখেছেন তা তিনি তাঁর সন্তানদের শিখাতে চান।

চলতি বছরে শিল্পার পরিবারের উপর দিয়ে ঝড় বয়ে গেছে। পর্ণোগ্রাফিক কন্টেন্ট বানানোর অভিযোগে গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা। তাঁর বিরুদ্ধে মুখ খুলেছিলেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। এমনকি শার্লিন বলেছিলেন, শিল্পা সব কিছুই জানেন। কিন্তু শিল্পা তা অস্বীকার করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media