whatsapp channel

Uma: আলিয়া নয়, উমার সিঁথিতে সিঁদুর দিয়ে স্ত্রী হিসেবে স্বীকৃতি দিলেন অভিমুন্য

‘উমা’ শুরু হয়েছিল একটি গরীব পরিবারের মেয়ের ক্রিকেটার হওয়ার স্বপ্ন দিয়ে। কিন্তু এবার তাতে এল বিয়ের মোড়। অন্য সিরিয়ালের মতো এই সিরিয়ালের চিত্রনাট্যেও ঢুকিয়ে দেওয়া হল ‘বিবাহ’ নামক প্রতিষ্ঠানটি। জি…

Avatar

HoopHaap Digital Media

‘উমা’ শুরু হয়েছিল একটি গরীব পরিবারের মেয়ের ক্রিকেটার হওয়ার স্বপ্ন দিয়ে। কিন্তু এবার তাতে এল বিয়ের মোড়। অন্য সিরিয়ালের মতো এই সিরিয়ালের চিত্রনাট্যেও ঢুকিয়ে দেওয়া হল ‘বিবাহ’ নামক প্রতিষ্ঠানটি। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘উমা’-র নায়িকা এবার বসতে চলেছে বিয়ের পিঁড়িতে । তাকে স্ত্রীর মর্যাদা দিতে চলেছে অভিমন‍্যু।

গোটা বাড়ি সাজানো হয়েছে ফুল ও আলো দিয়ে। অভির বিয়ের তোড়জোড় করছে তার পরিবার। উমাও তাতে যোগ দিয়েছে। কিন্তু অভির বিয়ে হতে যাচ্ছিল আলিয়ার সাথে। এই বিয়ে শুধুই বিয়ে ছিল না। এর নেপথ্যে ছিল পারিবারিক ব্যবসার উন্নতি। আলিয়াকে পছন্দ না হলেও অভি পরিবারের দিকে তাকিয়ে এই বিয়েতে মত দিয়েছিল। লাল পাঞ্জাবি, ধাক্কাপাড় ধুতি পরে অভি তৈরি বিয়ের জন্য। অপরদিকে আলিয়াও তৈরি লাল বেনারসী ও বিয়ের গয়না পরে। কিন্তু ঘটনাচক্রে অভি দেখে ফেলে, অভির বাবার সঙ্গে আলিয়া চক্রান্ত করছে উমার খেলা নষ্ট করে দেওয়ার। কারণ আলিয়া নামী ক্রিকেটার হলেও উমা তার তুলনায় প্রতিভাশালী। যেকোন মুহূর্তে উমা ছাপিয়ে যেতে পারে আলিয়াকে। ব্যবসার উন্নতির স্বার্থে আলিয়াকে সমর্থন করছেন অভির বাবা।

অভি বুঝতে পারে, প্রভাবশালী ব্যাকগ্রাউন্ড না থাকলে বন্ধ হয়ে যাবে উমার ক্রিকেট খেলা। সে চায় না,উমার স্বপ্ন ধুলোয় মিশিয়ে যাক, তাও অন্যের ষড়যন্ত্রের কারণে। ফলে আলিয়াকে অস্বীকার করে উমাকে সিঁদুর পরিয়ে জীবনসঙ্গিনী হিসাবে বেছে নেয় অভি। উমা বুঝতে পারে না, সে কি করবে!

অভি কি পারবে উমার স্বপ্নকে সফল করতে? শেষ অবধি অভির পরিবার কি তার জীবনে টিকতে দেবে উমাকে? উত্তর রয়েছে ‘উমা’-র আগামী পর্বগুলিতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media