Hoop PlusBollywood

আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট শরীরের প্রতিটা ভাঁজ, বিতর্কের মাঝেই নতুন ফটোশুটে ঝলমল করলেন মালাইকা

Advertisements

অতি সম্প্রতি ছেলের সঙ্গে আপত্তিজনক আলোচনা করে ট্রোলের মুখে পড়েছিলেন মালাইকা অরোরা (Malaika Arora)। নিজে তিনি বিবাহ বিচ্ছিন্না। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর নিজের প্রায় হাঁটুর বয়সী অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। এদিকে তরুণ ছেলে আরহানের সঙ্গে যৌনতা সংক্রান্ত আলোচনা করে তীব্র সমালোচনার মুখে পড়েছেন তিনি। তবে তাতে অবশ্য পাত্তা দেওয়ার মানুষ নন মালাইকা।

নিজের জীবন, নিজের ভালো থাকার দিকেই বেশি নজর দেন মালাইকা। ফিটনেস সচেতনতার জন্য বেশ নাম রয়েছে তাঁর। ৫০ ছুঁয়েও তাঁর বয়স যেন আটকে রয়েছে ৩০-এই। আর এর জন্য কৃতিত্ব দিতে হয় শরীরচর্চা, যোগাভ্যাসকেই। নিয়ম করে নিজের শরীরের যত্ন নেন মালাইকা। অধিকাংশ সময়ই জিমে যাওয়ার সময় বা জিম থেকে বেরোনোর সময় পাপারাৎজির ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর ওয়ার্ক আউটের ভিডিও ভাইরাল হয় মাঝে মধ্যেই। যে পোশাকই তিনি পরুন না কেন, তাঁর তন্বী ফিগারে মানিয়ে যায় সবকিছুই।

আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট শরীরের প্রতিটা ভাঁজ, বিতর্কের মাঝেই নতুন ফটোশুটে ঝলমল করলেন মালাইকা

ইনস্টাগ্রামে ১৮ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে মালাইকার। সেখানে প্রায়ই ফিটনেস, যোগাসনের ভিডিও শেয়ার করে থাকেন তিনি। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নিজের ফিটনেস মন্ত্র। বর্তমানে যতই নোরা ফতেহি, জ্যাকলিন ফার্নান্ডেজরা নিজেদের অঙ্গ ভঙ্গিমা দিয়ে দর্শকদের চোখ কপালে তুলুন, বলিউডের মুন্নিকে এত সহজে ভুলিয়ে দেওয়া সম্ভবই নয়। এখন আর কোনো আইটেম গানে দেখা মেলে না মালাইকার, তবে তাঁর জনপ্রিয়তায় এতটুকু ভাঁটা পড়েনি। ঠিকই লাইমলাইটটা নিজের দিকে কেড়ে নেন মালাইকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ফটোশুটের ছবি শেয়ার করেছেন মালাইকা। সাদা কাটআউট বডি হাগিং পোশাকে ধরা দিয়েছেন তিনি। সঙ্গে মানানসই গয়না, মাথায় উঁচু করে বাঁধা খোঁপা আর গ্ল্যাম মেকআপ। নেটিজেনদের চোখ জুড়িয়েছে মালাইকার লুক দেখে। কয়েকজন কমেন্ট করেছেন, যতই বিতর্ক হোক না কেন, এক ছেলের মা হয়েও এই বয়সেও মালাইকা যে গ্ল্যামার ধরে রেখেছেন তা সত্যিই অবিশ্বাস্য।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই