Hoop PlusTollywood

রবি ঠাকুরের শ্রীচরণে বিষয়-বাসনা বিসর্জনের ইচ্ছা জনপ্রিয় অভিনেত্রী মধুমিতার!

অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarkar) ইন্সটাগ্রামে যথেষ্ট অ্যাকটিভ থাকেন। বরাবর তাঁকে হট প‍্যান্ট বা লেহেঙ্গা চোলিতে দেখা গেলেও পঁচিশে বৈশাখ মধুমিতা ধরা দিলেন অন্য রূপে। পঁচিশে বৈশাখ বাঙালির একান্ত আপন রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন। এই দিনে মধুমিতা সবুজ রঙের ঢাকাই জামদানি শাড়ি পরা একটি ছবি শেয়ার করে রবীন্দ্রনাথের কবিতার কয়েকটি কথা ধার নিয়ে লিখেছেন, কখনও বিষয়-বাসনা অকাতরে বিসর্জন দিয়ে দেবেন। কিন্তু সবুজ জামদানির সঙ্গে মধুমিতা পরেছেন কালো হল্টার নেক ব্লাউজ। চুলটা হালকা কার্ল করে খোলা রেখেছেন মধুমিতা ও কপালে পরেছেন ছোট টিপ এবং কানে অক্সিডাইজড দুল। মধুমিতার এই ছবিটি তুলেছেন সৌরভ মাইতি(sourav maity)। মধুমিতার জামদানিটি ফ্যাশন ডিজাইনার তমশ্রী রায় (Tamashree Roy)-এর কালেকশন থেকে নেওয়া।

মধুমিতা অভিনীত ‘ট‍্যাংরা ব্লুজ’ মুক্তি পেয়েছে পয়লা বৈশাখে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত (parambrata chatterjee)। গান ও মিউজিকের প্রতি প‍্যাশনের কাহিনী নিয়ে তৈরী হয়েছে ‘ট‍্যাংরা ব্লুজ’।

‘ট‍্যাংরা ব্লুজ’-এর প্রিমিয়ার নাইটে মধুমিতা ক্যামেরাবন্দী হয়েছিলেন বেদান্ত জৈন (vedant jain)-এর ডিজাইন করা কালো সিকুইনড ব্লেজার ও ট্রাউজার এবং কালো রঙের ব্রালেটের কম্বিনেশনে। অ্যাকসেসরিজ হিসাবে হাতে ছিল শুধু একটি ঘড়ি। মধুমিতা ছবিগুলি শেয়ার করে লিখেছেন, শো অবশেষে শুরু হল। তবে নেটিজেনদের একাংশ জিজ্ঞাসা করেছেন, ‘ট‍্যাংরা ব্লুজ’-এর প্রোমোশন কেন এত লো-প্রোফাইল! মধুমিতা এই প্রশ্নের কোনো উত্তর দেননি।

‘ট‍্যাংরা ব্লুজ’-এর মুক্তির দিন সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়ে মধুমিতা লাল রঙের স্বচ্ছ শিফন শাড়িতে নিজের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। লাল রঙের শিফন শাড়ির সঙ্গে গোল্ডেন রঙের স্লিভলেস ব্লাউজ পরেছিলেন মধুমিতা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন, এই ছবিটি তাঁর ‘হেটার’-দের উদ্দেশ্যে তিনি শেয়ার করেছেন। তাঁর মতে, এই ছবি তাঁদের জন্য যাঁরা ভাবেন, পয়লা বৈশাখে শাড়ি পরা ছবি পোস্ট না করলে বাঙালি হওয়া যায় না।

Related Articles