whatsapp channel

Rituparna Sengupta: জনসমক্ষে এই কাজটি করে ‘বেবি-ডল’ তকমা পেলেন অভিনেত্রী ঋতুপর্ণা

কয়েক বছর আগেও বাংলা সিনেমা জগতে এক 'হার্টথ্রব' নায়িকা ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। বিগত প্রজন্মের হৃদয়ে তিনি এখনও যেন 'ক্রাশ'। রূপের মাধুর্যতা, অভিনয়ের দক্ষতার পাশাপাশি ঋতুপর্ণা নজরকাড়া ছিলেন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

কয়েক বছর আগেও বাংলা সিনেমা জগতে এক ‘হার্টথ্রব’ নায়িকা ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। বিগত প্রজন্মের হৃদয়ে তিনি এখনও যেন ‘ক্রাশ’। রূপের মাধুর্যতা, অভিনয়ের দক্ষতার পাশাপাশি ঋতুপর্ণা নজরকাড়া ছিলেন তার ব্যতিক্রমী চোখের মণির জন্য। অভিনেত্রী চোখের জাদুতে আজো ঘায়েল হয় একাধিক প্রজন্ম। একসময় টলিউডে ইন্ডাস্ট্রি এবং দর্শকদের বহু ‘সুপারহিট’ চবি উপহার দিয়েছেন এই অভিনেত্রী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সহ বহু নামজাদা অভিনেতার সঙ্গে পর্দায় জুটি বেঁধেই কামাল করতেন তিনি। বর্তমানে বয়স পেরিয়েছে চল্লিশের গন্ডি। তবে তাতে কি! ঋতুপর্ণার গ্ল্যামার এখনো অমলিন।

বর্তমান সময়ে সিনেমার পর্দায় তেমন দেখা মেলেনা অভিনেত্রীর। কেবলমাত্র গবেষণামূলক চরিত্রেই নিজেকে ধরা দেন তিনি রুপোলি পর্দায়। তবে এখনো অনুরাগীদের বেশ কাছাকাছি থাকেন এই টলি ডিভা। কারণ সোশ্যাল মিডিয়ায় এখন তিনি বেশ সক্রিয়। প্রায়ই নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। কখনো শাড়িতে সাবেকি লুকে যেমন দেখা যায় তাকে, তেমনই আবার পাশ্চাত্য পোশাকে বোল্ড ও সাহসী লুকেও ধরা দেন তিনি। আর প্রতিবার নিজের রূপের জাদুতে তিনি বেসামাল করেন তার অনুরাগীদের।

আর এবার শেষ বসন্তে রূপের আগুনে সামাজিক মাধ্যমে উষ্ণতা ছড়ালেন ঋতুপর্ণা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেছে একদমই অন্য রূপে। তার পরণে রয়েছে সিল্কের তৈরি একটি গ্লসি হলুদ শাড়ি এবং একটি লাল ব্লাউজ। সরু শাড়ির আঁচল বুকের মাঝখান দিয়ে উঠে গেছে কাঁধে। ফলে পোশাকের আড়ালে তার বুকের ভাঁজ এবং নাভিস্থল হয়েছে উন্মুক্ত। মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, স্ট্রেট করা খোলা চুলে যেন এক অন্য রূপে ধরা দিয়েছেন তিনি।

ছবি দেখে বোঝা যাচ্ছে যে কোনো ফ্যাশন শোয়ের র‍্যাম্প ওয়াক করছেন তিনি। যদিও পোস্টে তার মেনশন নেই। পোস্টের ক্যাপশনে শুধু লাল ও হলুদ রংয়ের একজোড়া লভ ইমোজি দিয়েছেন তিনি। আর তাকে এই রূপে দেখেই কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসার ঢেউয়ে। অনেকেই তার রূপের প্রশংসা করেছেন। কেউ কেউ আবার তাকে পুতুলের সঙ্গে তুলনাও করেছেন। আবার কেউ কেউ তাকে অভিনয়ে ফিরে আসার অনুরোধ জানিয়েছেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা