GossipHoop Plus

দুই মেয়েকে অন্তর্বাস পরতে দিতে চাইতেন না শ্রীদেবী, অভিনেত্রীর যুক্তি কি ছিল জানেন!

ছয় বছর হয়ে গিয়েছে ইহজগৎ থেকে চিরবিদায় নিয়েছেন শ্রীদেবী। তবুও আজো তিনি সমান চর্চিত। তাঁর সম্পর্কে নানান অজানা বিষয় জানতে আগ্রহী হয়ে থাকেন আমজনতা। শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী কাপুর এবং খুশি কাপুর দুজনেই বলিউডে যথেষ্ট নাম করেছেন। জাহ্নবী ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন, অন্যদিকে খুশিও পা রেখেছেন ইন্ডাস্ট্রিতে। সম্প্রতি মা শ্রীদেবীকে নিয়ে কিছু অজানা কথা জানান জাহ্নবী।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, শ্রীদেবী নাকি তাঁদের অন্তর্বাস পরতে দিতে চাইতেন না। এক্ষেত্রে মেয়েদের ছোট থেকে বড় হয়ে ওঠার সময় পাশে পায় মায়েদের। কিন্তু জাহ্নবী, খুশির ক্ষেত্রে এমনটা হয়নি। কিন্তু শ্রীদেবীর এমন আচরণের কারণ কী? জাহ্নবী জানান, আসলে শ্রীদেবী নাকি দীর্ঘ সময় পর্যন্ত এটা মানতেই পারেননি যে তাঁর মেয়েরা বড় হয়েছে। তাই অন্তর্বাস কেনার প্রসঙ্গ উঠলেই তিনি বলতেন, ওরা তো এখনো ছোট। এসবের দরকার কী!

জাহ্নবী জানান, শেষমেষ তিনিই মাকে বোঝান যে সত্যিই দরকার রয়েছে। তখন শ্রীদেবী রাজি হন। জাহ্নবী আরও জানান, বেশ রক্ষণশীল মা ছিলেন শ্রীদেবী। জাহ্নবী হওয়ার পর নাকি অভিনয় ছেড়ে দিয়েছিলেন তিনি। শেষে বনি কাপুর স্ত্রীকে বোঝান যে মেয়েরা বড় হয়েছে। এবার কাজ করা যায়। পাশাপাশি মেয়েদের স্কুল থেকে নিয়ে আসার দায়িত্বও তিনি নিয়েছিলেন। তারপরে রাজি হয়েছিলেন শ্রীদেবী।

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি ছিল বলিউডের কাছে এক অভিশপ্ত দিন। দুবাইয়ের এক অভিজাত হোটেলে মৃত্যু হয়েছে শ্রীদেবীর, এই খবর দেশে এসে পৌঁছালে স্তব্ধ হয়ে গিয়েছিল ইন্ডাস্ট্রি। শ্রীদেবীর মৃত্যু নিয়েও ছিল ধোঁয়াশা। হোটেলের বাথরুমে বাথটবের জলে ডুবে মৃত্যু হয়েছে তাঁর, এমনটাই জানা গিয়েছিল। তবে তাঁর এই অস্বাভাবিক মৃত্যু অনেক প্রশ্ন তুলে দিয়েছিল।

Related Articles