whatsapp channel

হৃদরোগে আক্রান্ত জনপ্রিয় অভিনেতা, শারীরিক পরিস্থিতি নিয়ে মুখ খুললেন স্ত্রী

মারাঠি ও হিন্দি ফিল্ম অভিনেতা শ্রেয়াস তলপড়ে (Shreyas Talpade) দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়। কিন্তু বৃহস্পতিবার আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়েছেন শ্রেয়াস। এদিন মুম্বইয়ে ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’ নামে একটি ফিল্মের শুটিং…

Avatar

Nilanjana Pande

মারাঠি ও হিন্দি ফিল্ম অভিনেতা শ্রেয়াস তলপড়ে (Shreyas Talpade) দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়। কিন্তু বৃহস্পতিবার আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়েছেন শ্রেয়াস। এদিন মুম্বইয়ে ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’ নামে একটি ফিল্মের শুটিং করছিলেন তিনি। ছোট একটি অ্যাকশন সিকোয়েন্সের শুটিং করতে গিয়ে সেটে সামান্য অসুস্থ বোধ করলেও তা কাউকে জানাননি তিনি। শুটিংয়ে উপস্থিত অন্য কলাকূশলীদের একাংশ জানিয়েছেন, শ্রেয়াস সকলের সাথে গল্প করছিলেন। চলছিল হাসি, মজা। কিন্তু শুটিংয়ের পর বাড়ি ফিরে ঘটে বিপত্তি।

সাতচল্লিশ বছর বয়সী শ্রেয়াস তাঁর স্ত্রী দীপ্তি (Dipti)-কে বলেন, যথেষ্ট অসুস্থ বোধ করছেন তিনি। এরপরেই অজ্ঞান হয়ে যান অভিনেতা। দ্রুত শ্রেয়াসকে আন্ধেরি (পশ্চিম)-এর বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, বৃহস্পতিবার রাতেই হয়েছে শ্রেয়াসের অ্যাঞ্জিওপ্লাস্টি। শুক্রবার বেলার দিকে তাঁর স্ত্রী দীপ্তি ও ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, হাসপাতালের আইসিইউ-তে রয়েছেন শ্রেয়াস। তাঁর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। শ্রেয়াসের টিমের তরফে কোনো মেডিক্যাল স্টেটমেন্ট না দেওয়া হলেও দীপ্তি নিজেই সকলকে ধন্যবাদ জানিয়ে একটি মেডিক্যাল স্টেটমেন্ট পোস্ট করেছেন। তিনি জানিয়েছেন, শ্রেয়াস অজ্ঞান হয়ে যাওয়ার ফলে তিনি ভয় পেয়ে গিয়েছিলেন। ফলে দীপ্তি সিদ্ধান্ত নিয়েছিলেন, মিডিয়ায় এখনই কিছু জানাবেন না তিনি।

তবে শ্রেয়াসের অ্যাঞ্জিওপ্লাস্টি সফল হওয়ার পর মেডিক্যাল স্টেটমেন্ট ইস্যু করেছেন দীপ্তি। হিন্দি ফিল্ম ‘ইকবাল’-এর মাধ্যমে সকলের নজর কেড়েছিলেন শ্রেয়াস। এই ফিল্মে মূক-বধির ক্রিকেটারের চরিত্রে তাঁর নিপুণ অভিনয় সকলকে অবাক করেছিল। ভার্সেটাইল অভিনেতা শ্রেয়াস বিভিন্ন ধরনের চরিত্র অনায়াসেই ফুটিয়ে তোলেন পর্দায়। বাদ যায় না কমেডিও।

শ্রেয়াসকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, সেই সময়কে বলা হয় ‘গোল্ডেন আওয়ার’। সাধারণতঃ ব্যক্তির শারীরিক অবস্থা বিশেষে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর আগামী চার ঘন্টাকে চিকিৎসার পরিভাষায় ‘গোল্ডেন আওয়ার’ বলা হয়। এই সময় হৃদরোগে আক্রান্ত ব্যক্তিকে নিয়ে এলে দ্রুত চিকিৎসার মাধ্যমে তাঁকে সুস্থ করে তোলা সম্ভব।

whatsapp logo