whatsapp channel

Subhashree Ganguly: পোশাকের মধ্যে দিয়ে স্পষ্ট বেবিবাম্প, ভরা মাসেও এই কাজ করে চলেছেন শুভশ্রী!

অপেক্ষার প্রহর শুরু হয়ে গিয়েছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) পরিবারে। দ্বিতীয় সন্তান জন্ম নিতে চলেছে তাঁর। কয়েক মাস আগেই সোশ্যাল মিডিয়ায় ঘটা করে অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণাও করেছিলেন তিনি। প্রথম…

Nirajana Nag

Nirajana Nag

অপেক্ষার প্রহর শুরু হয়ে গিয়েছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) পরিবারে। দ্বিতীয় সন্তান জন্ম নিতে চলেছে তাঁর। কয়েক মাস আগেই সোশ্যাল মিডিয়ায় ঘটা করে অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণাও করেছিলেন তিনি। প্রথম সন্তান ইউভানের জন্মের দু বছর পর দ্বিতীয় সন্তান জন্মের পরিকল্পনা করলেন অভিনেত্রী এবং তাঁর স্বামী রাজ চক্রবর্তী।

কোনো আগাম আভাস ছাড়াই দ্বিতীয় প্রেগনেন্সির ঘোষণা করেন শুভশ্রী। স্বাভাবিক ভাবেই চমকে গিয়েছিলেন সকলেই। সোশ্যাল মিডিয়ায় ছেলে ইউভানের হাসিমুখের একটি ছবি দিয়ে তিনি লিখেছিলেন, ইউভানের দাদা হিসেবে প্রোমোশন হল। তাতেই যা বোঝার বুঝে গিয়েছিলেন নেটনাগরিকরা।মুহূর্তের মধ্যে কমেন্ট বক্স ভরে উঠেছিল শুভেচ্ছা বার্তায়।

Subhashree Ganguly: পোশাকের মধ্যে দিয়ে স্পষ্ট বেবিবাম্প, ভরা মাসেও এই কাজ করে চলেছেন শুভশ্রী!
শুভশ্রী গঙ্গোপাধ্যায়

প্রথম বারের মতো দ্বিতীয় প্রেগনেন্সিতেও কাজ করে যাচ্ছেন শুভশ্রী। বাড়িতে বসে থাকার পাত্রী নন তিনি। এই মুহূর্তে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ এর বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। অন্তঃসত্ত্বা অবস্থাতেই নিয়মিত শুটিং করছেন তিনি। তবে আগের মতো মঞ্চে উঠে আর নাচতে দেখা যায় না তাঁকে। তবে এবারে শুভশ্রী যা করলেন তা দেখে চমকে গিয়েছেন সকলে।

জিমে গিয়ে শরীরচর্চা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। জিমের পোশাকের মধ্যে দিয়ে স্পষ্ট তাঁর বেবি বাম্প। আর কিছুদিন পরেই সুখবর দেবেন শুভশ্রী। এর মধ্যেও শরীরচর্চায় বিরতি দেওয়ার পক্ষপাতী নন তিনি। তবে অভিনেত্রী একথাও জানিয়ে দিয়েছেন, যদি চিকিৎসক অনুমতি দেন তবেই এই সময়ে হালকা শরীরচর্চা করা যেতে পারে। নয়তো একেবারেই নয়। আচমকা দ্বিতীয় প্রেগনেন্সির কথা ঘোষণা করায় অনেকে ভেবেছিলেন, কোনো পরিকল্পনা ছাড়াই হয়তো সন্তানের জন্ম দিতে চলেছেন শুভশ্রী। কিন্তু পরবর্তীতে পরিচালক বিধায়ক রাজ স্পষ্ট করেন, সবটাই তাঁর পরিকল্পনাতেই ছিল। তিনি এও জানিয়েছিলেন, আগামী ডিসেম্বর মাসেই দ্বিতীয় সন্তানের মা হবেন শুভশ্রী। ইউভান এখনি কিছু না বুঝলেও সেও নাকি বেশ খুশি। এবার পরিবারটা সম্পূর্ণ হবে বলে মত রাজের।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই