Hoop PlusTollywood

Nusrat Jahan: লাল ইশক নুসরত জাহানের!

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) আগে সপ্তাহান্তে নতুন ছবি শেয়ার করতেন ইন্সটাগ্রামে। কিন্তু বর্তমানে সপ্তাহের শুরুতেই তিনি নতুন ছবি শেয়ার করছেন। বর্তমানে নুসরত অভিনীত কোনো ফিল্মের দেখা মিলছে না। ফলে স্বাভাবিক ভাবেই ফটোশুটের উপর নির্ভর করতে হচ্ছে নায়িকাকে। সোমবার সকালে নিজের নতুন ফটোশুট শেয়ার করেছেন নুসরত।

এই ছবিতে নুসরতের পরনে রয়েছে লাল রঙের কো-অর্ড সেট। উর্ধ্বাঙ্গে রয়েছে স্লিভলেস ব্লেজার যাতে রয়েছে সোনালি বোতাম। নিম্নাঙ্গে রয়েছে থ্রি কোয়ার্টার ট্রাউজার। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন নুসরত। ঠোঁটে রয়েছে লাল রঙের লিপস্টিক। কানে পরেছেন সোনালি রঙের বড় জাঙ্ক ইয়ারিং। ডান হাতে প্রায় সবসময়ই সিলভারের চুড়ি পরেন নুসরত। স্ট্রেট চুল খোলা রয়েছে। পায়ে রয়েছে কালো রঙের স্যান্ডেল। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নুসরত লিখেছেন, লাল রঙ ছাড়া তিনি কিছুই ভাবতে পারছেন না। নুসরতের শেয়ার করা ছবি নিয়ে দ্বিধাবিভক্ত নেটিজেনরা।

অনেকে বলছেন, প্লাস্টিক সার্জারি করিয়ে চেহারা নষ্ট করেছেন তিনি। অনেকে বলছেন খুব রোগা হয়ে গিয়েছেন নুসরত। কিন্তু নেটিজেনদের একাংশ নুসরতের ছবিগুলির প্রশংসা করেছেন। যদিও কখনও বিতর্কের উর্ধ্বে উঠতে পারেন না নুসরত। গত আড়াই বছর ধরে বিবাহ ও সন্তান সংক্রান্ত কারণে বিতর্ক তাঁর নিত্যসঙ্গী। এর ফলে প্রভাব পড়েছে তাঁর কেরিয়ারেও। নুসরতের হাতে কোনো ফিল্মের কাজ আছে বলে এখনও শোনা যায়নি।

তবে বেশ কয়েকটি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন তিনি। এণা সাহা (Ena Saha)-র প্রযোজনায় ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ফিল্মে যশ (Yash Dasgupta) – নুসরত জুটি অভিনয় করলেও তাঁদের অসহযোগিতার কারণে এই ফিল্মের পোস্ট প্রোডাকশনের কাজ বন্ধ রয়েছে। যশ ও নুসরত বর্তমানে এণাকে চাপ দিচ্ছেন এই ফিল্মের স্বত্ব তাঁদের বেচে দেওয়ার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo