Hoop PlusTollywood

Mimi Chakroborty: বিয়ে করতে ভয় পান মিমি চক্রবর্তী? কিন্তু কেন!

টলিউডের নায়িকা ও যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) আপাতত তাঁর কেরিয়ার নিয়ে ব্যস্ত। আগামী মাসে 33 বছর বয়স পূর্ণ হয়ে যাবে তাঁর। কিন্তু এখনও বিয়ের ব্যাপারে কিছু ভাবেননি তিনি। গত বছর নিজের দিদিমাকে হারিয়েছেন মিমি, চলে গেছে তাঁর সারমেয় সন্তান চিকু। এছাড়াও ভুয়ো ভ্যাক্সিন কান্ড ও গলব্লাডারের সমস্যার ফলে শারীরিক অসুস্থতার সম্মুখীন হয়েছিলেন মিমি। কিন্তু 2022 সালেও বিয়ের পিঁড়িতে বসতে চান না মিমি।

মিমি জানিয়েছেন, তাঁর মা বরাবর চান, তিনি বিয়ে করুন। বিয়ে করতে চান মিমি নিজেও। তবে এত তাড়াতাড়ি নয়। তিনি সঠিক সময়ের অপেক্ষা করছেন। কারণ তাঁর মতে, বর্তমানে সম্পর্ক গড়ার থেকে ভাঙছে বেশি। নুসরত (Nusrat Jahan)-এর সঙ্গে নিখিল জৈন (Nikhil Jain)-এর বিয়ে ভেঙে গিয়েছে। শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)-র সঙ্গে তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। মিমি চান না, তাঁর ভালোবাসার মানুষগুলো তাঁর থেকে দূরে সরে যান।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

পুজোর সময় মুক্তি পেয়েছে মিমি অভিনীত ফিল্ম ‘বাজি’। এই ফিল্মে তিনি জিৎ (Jeet)-এর বিপরীতে অভিনয় করেছেন। তবে এই ফিল্মটি বক্স অফিসে সফল হয়নি। কিছুদিন আগেই মিমি শেষ করেছেন তাঁর আগামী ফিল্ম ‘খেলা যখন’-এর শুটিং। এছাড়াও বাংলাদেশের নায়ক নীরব (Nirob)-এর সঙ্গে জুটি বেঁধে মিমি কাজ করেছেন আরিফিন রুমি (Arifin Rumey)-র আগামী মিউজিক ভিডিও ‘তুই আর আমি’-তে। এই মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব (Baba Yadav)। রাজস্থানে মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

ভাইরাল হয়ে গিয়েছে ‘তুই আর আমি’-র একটি তেত্রিশ সেকেন্ডের টিজার। মিউজিক ভিডিওটির প্রযোজক টিএম রেকর্ডস সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, ‘তুই আর আমি’ খুব শীঘ্রই ইউটিউবে প্রকাশিত হবে। মিমির সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত নীরব আগামী দিনেও মিমির সাথে বড় পর্দায় অভিনয় করতে চান।

Related Articles