Bengali SerialHoop Plus

Khorkuto: সুন্দরী শ্যালিকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ‘খড়কুটো’-র অর্জুন!

টলি পাড়ায় উড়ছে প্রেমের গন্ধ।যদিও পাকাপাকি কোনো খবর নেই, তবে সদ্য প্রেমের যমুনা নদীতে লীলা করছেন বাংলা ধারাবাহিকের দুই পরিচিত মুখ।

টাটকা দুপুরের খড়কুটো গল্পের সাজি-র হবু বর অর্জুন প্রেম করছেন শ্যালিকা চিনির সঙ্গে ! ঘটনা হল অর্জুন ওরফে সায়ন্ত মোদক (Sayanta Modak) মন দিয়ে ফেলেছেন ‘চিনি’ প্রিয়াঙ্কা মিত্রকে (Priyanka Mitra)। দুজনে চুটিয়ে সময় কাটাচ্ছেন একে অপরের সঙ্গে। পথে ঘাটে, রেস্তোরাঁয়, বাইকে করে এদিক ওদিক সবদিকে শুধু সায়ন্ত-প্রিয়াঙ্কা।

ইনস্টাগ্রামের স্টোরি হোক বা দেওয়ালে নিজেরা নিজেদের ছবি ভিডিও পোস্ট করছেন। একেবারেই খুল্লাম খুল্লা প্রেম করছেন দুজন, অথচ মুখ ফুটে কেউ স্বীকার করেননি নিজেদের সম্পর্কের কথা। এদিকে, সায়ন্ত সদ্য ইনস্টাগ্রামে একটি মিষ্টি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘কখনও কখনও আমি শুধু তোমার কথা ভাবি… জুন মাসের গভীর রাতে, গরম তাপপ্রবাহ আমাকে ভুল পথে চালিত করে…।’

এই নিয়ে দ্বিতীয়বার প্রেমের মুখোমুখি সায়ন্ত। তবে, এবারে আর খোলাখুলি আলোচনা নয়। ভালো করে দেখে নিতে চান আসল সোনা নাকি পুরোটাই ভেজাল। কারণ একবার প্রেম করে আঘাত পেয়েছেন অভিনেতা। চার বছর ধরে সম্পর্কে ছিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে। এমনকি, একসঙ্গে একটি ইউটিউব চ‍্যানেল চালাতেন সায়ন্ত এবং দেবচন্দ্রিমা।মালদ্বীপও ঘুরতে গিয়েছিলেন তাঁরা। হঠাৎ ই ব্রেকআপ। এবারে সেই সায়ন্ত নতুন করে প্রেমে পড়েছেন আরেক অভিনেত্রীর। এখন দেখার কবে সিলমোহর দেন দুই অভিনেতা তাদের নতুন সম্পর্কের।

whatsapp logo