whatsapp channel

Ditipriya Roy: জন্মদিনে খুশির মেজাজ, ২০-তে পা দিলেন ‘রাণীমা’ দিতিপ্রিয়া, শুভেচ্ছায় ভরালেন অনুরাগীরা

বয়স মাত্র ২০। কিন্তু, অভিনয়ে পাকা খিলাড়ি সে। ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্র দাপিয়ে রাজ করছেন এই একরত্তি দিতিপ্রিয়া। স্কুলের মেয়ে থেকে বার্ধক্য সব রকম চরিত্রের জন্য সদা প্রস্তুত…

Avatar

Advertisements
Advertisements

বয়স মাত্র ২০। কিন্তু, অভিনয়ে পাকা খিলাড়ি সে। ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্র দাপিয়ে রাজ করছেন এই একরত্তি দিতিপ্রিয়া। স্কুলের মেয়ে থেকে বার্ধক্য সব রকম চরিত্রের জন্য সদা প্রস্তুত এই মেয়ে। সম্প্রতি, ২০ তম জন্মদিন সেলিব্রেট করলেন তিনি। ঘরেই কেক কেটে মজায় মশগুল অভিনেত্রী।

Advertisements

একটা সময় রাণীমা নামেই পরিচিতি পেতেন দিতিপ্রিয়া। সেই ছক ভেঙে অভিনেত্রী এখন নানান চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন। ওয়েব সিরিজ থেকে বড় পর্দা, টলিউড থেকে বলিউড সর্বত্র
দিতিপ্রিয়া তার অভিনয় প্রতিভা নিয়ে দাপিয়ে কাজ করছেন। দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

Advertisements

সম্প্রতি, একাধিক চরিত্রে অভিনয় করেছেন তিনি। শোনা যাচ্ছে প্রায় ১৪ বছর পর তার আদরের পুচি সন্দীপ্তা সেন – এর সঙ্গে জুটি বাঁধছেন তিনি। সম্প্রতি জাতীয় পুরস্কার পেয়েছে বাংলা ছবি ‘অভিযাত্রিক’। যেখানে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এমনকি এই অগাস্ট মাদে মুক্তি পেতে চলেছে তাঁর আরেকটি নতুন বাংলা ছবি কলকাতা ‘চলন্তিকা’। এছাড়াও কাজ করেছেন ‘অচেনা উত্তমে’ ছবিতে। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘আয় খুকু আয়’। এছাড়াও, লন্ডন গিয়েছিলেন তিনি শ্রাবন্তীর সঙ্গে। নতুন ছবিতে জুটি বাঁধছেন শ্রাবন্তীর সঙ্গেও। তবে, দীর্ঘ ১৪ বছর পর আবারও তার প্রিয় পুঁচি (সন্দীপ্তা সেন) র সঙ্গে জুটি বাঁধছেন।

Advertisements

Advertisements

এমনকি মিউজিক ভিডিও অ্যালবাম এ দেখা যাবে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে (Ditipriya Roy)।এসভিএফ মিউজিক (SVF Music)-এর সৌজন্যে প্রথমবার মিউজিক ভিডিওতে কাজ করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া। এবং, তার বিপরীতে থাকছেন ছোট পর্দার হ্যান্ডসাম অথচ মিষ্টি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)।

whatsapp logo
Advertisements