শীঘ্রই আসতে চলেছে সুখবর, প্রথম সন্তানের মা হবেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল

মাত্র চার বছর বয়স থেকেই সঙ্গীতের তালিম নেওয়া শুরু করেন এই মেয়ে। তারপর ছয় বছর বয়সে তিনি শাস্ত্রীয় সঙ্গীতে নিজের আনুষ্ঠানিক শিক্ষা শুরু করেন। ষোল বছর বয়সে তিনি জিটিভির সা রে গা…

HoopHaap Digital Media

মাত্র চার বছর বয়স থেকেই সঙ্গীতের তালিম নেওয়া শুরু করেন এই মেয়ে। তারপর ছয় বছর বয়সে তিনি শাস্ত্রীয় সঙ্গীতে নিজের আনুষ্ঠানিক শিক্ষা শুরু করেন। ষোল বছর বয়সে তিনি জিটিভির সা রে গা মা পা সঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং বিজয়ী হন। কার কথা বলছি বলুন তো? হ্যা ঠিক ধরেছেন বহরমপুরের বঙ্গ তনয়া কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষাল। এই গানের অনুষ্ঠানে অংশগ্রহণের মধ্য দিয়ে নিজের গানের জন্য তিনি চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা ভন্সালীর মায়ের খুব প্রিয় ওঠেন। এই প্রতিযোগিতা জয়ের পর ২০০২ সালে সঞ্জয় লীল ভন্সালীর ‘দেবদাস’  চলচ্চিত্রে নেপথ্য কণ্ঠশিল্পী হিসেবে তার বলিউডে অভিষেক ঘটে। এ চলচ্চিত্রের গানগুলোতে কণ্ঠ দিয়ে তিনি শ্রেষ্ঠ নারী নেপথ্য কণ্ঠশিল্পী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার সহ একাধিক পুরষ্কার পান।

এই বঙ্গতনয়া নিজের সুরেলা কণ্ঠ দিয়ে সারা বিশ্ব জয় করেছেন। নিজের কলেজ জীবনের প্রেমিক ২০১৫ সালের ৫ই ফেব্রুয়ারি তার শৈশবের বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সাথে বাঙালি নিয়মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

বিয়ের ৬ বছরের মাথায় শ্রেয়া আজ সকালে গুড নিউজ দিলেন। এবছর বলিউড টলিউডে অনেকেই মা হচ্ছেন। এবার এদের পাশাপাশি শ্রেয়া ঘোষাল নিজের নতুন ইনিংস শুরু করছেন। মা হতে চলেছেন শ্রেয়া ঘোষাল। প্রথমে এই কথা না জানালেও আজ সকালে সোশ্যাল মিডিয়াতে নিজের বেবি বাম্পের সাথে সুখবর দিলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। ক্যপশানে লিখলেন,”শ্রেয়াদিত্য অন দ্যা ওয়ে… শিলাদিত্য এবং আমি তোমাদের সবার সাথে এই সুখবরটি ভাগ করে নিতে পেরে আনন্দিত। আমরা আমাদের জীবনের এই নতুন অধ্যায়ের জন্য নিজেকে প্রস্তুত হিসাবে তোমাদের সমস্ত ভালবাসা এবং আশীর্বাদ প্রয়োজন। এই সুখবর আসতে না আসতে সকলে শুভেচ্ছা জানালেন গায়িকাকে। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

Leave a Comment