whatsapp channel

বাংলার ‘বেদের মেয়ে’ অঞ্জু ঘোষ কি সত্যি কাউকে ফাঁকি দিয়েছেন!

"বেদের মেয়ে জোসনা আমায় কথা দিয়েছে আসি আসি বলে জোসনা ফাঁকি দিয়েছে........." কোথায় আছেন নায়িকা অঞ্জু ঘোষ? ফাঁকি কি দিয়েছেন অভিনেত্রী নাকি এখনো আমার আপনার চারপাশে আছেন? বর্তমানে কলকাতার সল্টলেকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

“বেদের মেয়ে জোসনা আমায় কথা দিয়েছে আসি আসি বলে জোসনা ফাঁকি দিয়েছে………” কোথায় আছেন নায়িকা অঞ্জু ঘোষ? ফাঁকি কি দিয়েছেন অভিনেত্রী নাকি এখনো আমার আপনার চারপাশে আছেন? বর্তমানে কলকাতার সল্টলেকে থাকেন অঞ্জু ঘোষ। মা–বাবা দুজনেই মারা গেছেন। গতবছর অর্থাৎ ২০১৯ এ বিজেপি তে যোগদান করেন তিনি। তখন থেকেই অনেক মানুষ জানতে পারলেন যে তিনি কলকাতার বুকেই থাকেন। যদিও তাঁর জন্ম ইতিহাস নিয়ে বিতর্ক আছে। কেউ বলেন তিনি বাংলাদেশী তো কেউ বলেন তিনি ভারতীয়।

Advertisements

বাংলার 'বেদের মেয়ে' অঞ্জু ঘোষ কি সত্যি কাউকে ফাঁকি দিয়েছেন!

Advertisements

অঞ্জু ঘোষকে নিয়ে আলোচনার সুবাদে ইতিহাসের পাতা একটু উল্টেই দেখি। দক্ষিণ এশিয়ার দুই প্রতিবেশী দেশ হল ভারত-বাংলাদেশ। পাকিস্তান পরবর্তীকালে আবার দ্বিধাবিভক্ত হয়ে পাকিস্তান ও বাংলাদেশ নামে দুটি রাষ্ট্রে পরিণত হয়। অনেকে বলেন এবং ভাবেন অঞ্জু বাংলাদেশের অভিনেত্রী কিন্তু এই নায়িকার দাবী তিনি ভারতীয়। যদিও উনি বহু বছর ধরে ভারতেই বসবাস করছেন।

Advertisements

বাংলার 'বেদের মেয়ে' অঞ্জু ঘোষ কি সত্যি কাউকে ফাঁকি দিয়েছেন!

Advertisements

ভারতীয় অভিনেতাদের সঙ্গে একাধিক বাংলা সিনেমা করেছেন অঞ্জু। প্রসেনজিৎ, তাপস পাল, চিরঞ্জিত, যীশু সকলের সঙ্গে সিনেমার পর্দা শেয়ার করেছেন। এমনকি সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন তিনি। একসঙ্গে করেছেন ‘গরীবের সন্মান’। ‘বেদের মেয়ে জোসনা’ ছাড়াও তাঁর বেশ কিছু হিট সিনেমা হল – রাজার মেয়ে পারুল, কুমারী মা, গরীবের সন্মান, ‘নরম গরম’, ‘রাজ কুমারী’, ‘সওদাগর’, ‘শংখমালা’ আরও অনেক। প্রায় ১৫০ র কাছাকাছি বাংলা মুভিতে অভিনয় করেছেন অঞ্জু ঘোষ।

বাংলার 'বেদের মেয়ে' অঞ্জু ঘোষ কি সত্যি কাউকে ফাঁকি দিয়েছেন!

তাঁর কণ্ঠে ‘ওরে ও বাঁশিওয়ালা’ গানটি এখনো সুপারহিট। আহমেদ ইমতিয়াজ বুলবুলের সুর ও সংগীতে প্রথম সিনেমার গানে কণ্ঠ দেন অঞ্জু ঘোষ। এমনকি তাঁর দুটি অ্যালবামও প্রকাশিত হয়েছিল একটা সময়। শাস্ত্রীয় সংগীত পছন্দ করেন অভিনেত্রী। এখনো কলকাতার বাড়িতে শাস্ত্রীয় সঙ্গীত শোনেন তিনি। এই লকডাউনে বাগান পরিচর্যা, গান শোনা এইভাবেই সময় কাটান। সিনেমা থেকে শত ক্রোশ দুরেই রয়েছেন, সিনেমাকে ফাঁকি দিলেন জনপ্রিয় অভিনেত্রী। এখনো তাঁর অনুরাগীরা “বেদের মেয়ে জোসনা আমায় কথা দিয়েছে আসি আসি বলে জোসনা ফাঁকি দিয়েছে………” ভুলতে পারেননি।

https://www.youtube.com/watch?v=vtfGZJhuIzw&ab_channel=BENGALISUPERHITS

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media