Hoop PlusTollywood

একমাত্র ছেলে ও স্বামীর সঙ্গে বিয়ে বাড়িতে গেলেন ‘রান্নাঘর’-এর সুদীপা

রান্নাঘরের রানী সুদীপা চট্টোপাধ্যায় টলিউডের অত্যন্ত পরিচিত মুখ। ২০১৫ তে পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে ছোট্ট করে আইনি বিয়ে করেন। অবশ্য সম্পর্ক এরও অনেক আগের। ২০০৮ থেকে সম্পর্কের শুরু। সেই বছর অগ্নিদেবের বাড়ি প্রথম যান সুদীপা। সেদিনও অগ্নিদেবের বাড়িতে অনেক পোষ্য কুকুর ছিল, যা দেখা মাত্রই নাকি সুদীপা আনন্দে আত্মহারা হয়ে যান। ব্যাস সেদিন থেকেই সিদ্ধান্ত নেন একসঙ্গে থাকার। শুরু হয় লিভ ইন সম্পর্কের জার্নি।

রান্নার কথা বলতে গেলে, সুদীপা নিজে স্বীকার করেছেন যে বংশীদার হাত থেকে তাঁর মূল রান্না শেখা। কে এই বংশীদা? মহানায়ক উত্তম কুমারের সমস্ত পছন্দের রান্না যখন সুপ্রিয়া দেবী অর্থাৎ বেণুদি করতেন তখন এই বংশীদা নাকি সব কাজ সামলে দিতেন। সেখান থেকেই রান্নাঘরের রানী সুদীপার হাতেখড়ি। অগ্নিদেবকে খুব স্নেহ করতেন বেণুদি। সেই থেকে শেখা যেমন রান্না তেমনই সংসার করা। ধৈর্য ধরে নাকি সংসার করতে হয়। এই শিক্ষা নিয়েই এখনো পরিচালক অগ্নিদেবের সঙ্গে চুটিয়ে সংসার করছেন সুদীপা।

সম্প্রতি সুদীপাকে দেখা গেল তাঁর দুই ছেলের সঙ্গে। বড় ছেলে আকাশ এবং ছোট ছেলে আদিদেবকে নিয়ে বিয়ে বাড়িতে যান সুদীপা ও অগ্নিদেব। দুই ছেলের সঙ্গে এমন বন্ডিং দেখে সুদীপার অনুরাগীরা তাঁকে ভালবাসায় ভরিয়ে দেন।

এক বিয়েবাড়িতেই দেখা যায় এই সেলেব দম্পতিকে। সুদীপার পরনে ছিল সবুজ শাড়ি ও সঙ্গে ভারী গয়না। পাশে স্বামী ও দুই ছেলে। সোশ্যাল মিডিয়ায় সব কটি ছবি পোস্ট করেন তিনি। উচ্ছ্বসিত অনুরাগীরা সুদীপার প্রশংসায় পঞ্চমুখ।

Related Articles