whatsapp channel

‘দুর্গা’ দিয়ে সফর শুরু, ‘দেশের মাটি’ নিয়েই ফের দুর্দান্ত কামব্যাক অভিনেত্রী পায়েল দে’র

'দেশের মাটি' দিয়ে ফের বাঙালির ড্রয়িং রুমে ঢুকে গিয়েছেন অভিনেত্রী পায়েল দে। একটা সময় পায়েল মানেই হয় দেবী দুর্গা কিংবা সতী কিংবা পজিটিভ কোনো চরিত্র। নেগেটিভ চরিত্রে খুবই কম দেখা…

Avatar

HoopHaap Digital Media

‘দেশের মাটি’ দিয়ে ফের বাঙালির ড্রয়িং রুমে ঢুকে গিয়েছেন অভিনেত্রী পায়েল দে। একটা সময় পায়েল মানেই হয় দেবী দুর্গা কিংবা সতী কিংবা পজিটিভ কোনো চরিত্র। নেগেটিভ চরিত্রে খুবই কম দেখা গিয়েছে পায়েলকে। ২০১৯ এ কোলে এসেছে এক পুত্র সন্তান। তখন থেকেই ধারাবাহিক জগৎ থেকে অনেক দূরে চলে যান। বাঙালির দর্শক পায়েলকে প্রায় ভুলতে বসেছিল, কিন্তু ছেলের যখন ৬ মাস অতিক্রান্ত তখন ফের বিনোদন দুনিয়ায় পা রাখেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by payel de (@de.payel_)

হাওড়ার মেয়ে পায়েল দে, দেখতে ছোটোখাটো কিন্তু মিষ্টি। ইন্ডাস্ট্রি প্রথম দিকে তার উচ্চতার জন্য অনেক কাজ থেকে নাকচ করে কিন্তু এই মেয়ে ঠিক তার অভিনয় জীবন শুরু করে। উল্লেখ্য, ‘সাহিত্যের সেরা সময়’ এর মাধ্যমে পায়েল তার অভিনয় জীবন শুরু করেন। পরে, তিনি জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘একদিন প্রতিদিন’ এ অভিনয় করেন।

‘দুর্গা’ এ অভিনয় করে পায়েল তার জনপ্রিয়তা বাড়ান। প্রশংসিত হন তার দক্ষ অভিনয়ের জন্য। বাংলা ধারাবাহিক দুর্গা ও বেহুলার পরে , তিনি তারকাবহুল সিরিজ বধূ কোন আলো লাগল চোখে তে আলো মৈত্র হিসাবে অভিনয় করেন যা স্টার জলসাতে প্রচারিত হয় । এছাড়াও তিনি কালার্স বাংলার ২০১৫ ও ২০১৬ সালের মহালয়া দুর্গা দুর্গতিনাশিনী এবং মহিষাসুরমর্দিনীতে মা দুর্গার চরিত্রে অভিনয় করেন। পায়েলের অভিনীত প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ছিল মায়াবাজার ।

 

View this post on Instagram

 

A post shared by payel de (@de.payel_)

বিয়ের পরেও একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে পায়েলকে কিন্তু সন্তান আসার পর থেকে তিনি প্রায় ভ্যানিশ হয়ে যান। সম্প্রতি দেশের মাটি ধারাবাহিক দিয়ে দুর্দান্ত ভাবে কামব্যাক করছেন অভিনেত্রী পায়েল দে।

 

View this post on Instagram

 

A post shared by payel de (@de.payel_)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media