Bengali SerialHoop Plus

Tithi Basu: কোথায় হারিয়ে গেলেন ‘মা’ ধারাবাহিকের ঝিলিক? বর্তমানে কি করেন তিনি!

একবিংশ শতকের গোড়ায় স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ছিল ‘মা’। এসভিএফ নির্মিত এই ধারাবাহিকে হারিয়ে যাওয়া মেয়েকে খুঁজতে মায়ের লড়াই সকলকে নাড়া দিয়েছিল। মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিথি বসু (Tithi Basu)। শিশুশিল্পী হিসাবে এর আগে তিনি কয়েকটি ফিল্মে অভিনয় করলেও তিথিকে পরিচিতি দিয়েছিল ‘মা’। ছোট্ট ঝিলিক ওরফে পরীর চরিত্রে নজর কেড়েছিলেন তিথি। এরপর ধারাবাহিকে এসেছিল টাইম লিপ। তিথিকে আবারও ফিরিয়ে আনা হয়েছিল গঙ্গা নামে একটি চরিত্রে। পরে ‘মা’-এ উন্মোচিত হয় গঙ্গাই আসলে বড় হয়ে ওঠা ঝিলিক ওরফে পরী। একপ্রকার ‘মা’-এর সেটেই টিনএজে পৌঁছে গিয়েছিলেন তিথি।

কিন্তু তিথি এরপর বাংলাদেশের কয়েকটি কমার্শিয়াল ও ‘হৈমন্তী’ নামে একটি টেলিফিল্মে অভিনয় করলেও এপার বাংলার অভিনয়ের মূল স্রোতে ফেরেননি। প্রকৃতপক্ষে, ‘মা’ অফ এয়ার হওয়ার পর তিথির জীবনে আসে এক অদ্ভুত মোড়। তাঁর আইসিএসসি পরীক্ষার সময় তিথির মা-বাবার সেপারেশন হয়ে যায়। ইংলিশ মিডিয়াম স্কুলের ছাত্রী তিথিকে সেই সময় নিজের পড়াশোনা ও সংসার চালানোর জন্য নিজেকেই অর্র উপার্জন করতে হয়েছিল। ফলে অভিনয় থেকে একপ্রকার দূরে সরে যান তিনি। তবে তিথি নিজেও মনে করেন, অভিনয়ের পাশাপাশি পড়াশোনা চালাতে পারতেন না তিনি। ফলে তিথি সিদ্ধান্ত নেন পড়াশোনা সম্পূর্ণ করার।

একসময় তাঁর মা-বাবা আবারও একসাথে থাকতে শুরু করেন। সম্প্রতি তিথিও কলেজের পড়াশোনা সম্পূর্ণ করে স্নাতক হয়েছেন। আবারও অভিনয়ে ফিরতে চান তিনি। রয়েছে নিজের ইউটিউব ভ্লগ। ইউটিউবার হিসাবেও জনপ্রিয় তিথি। এছাড়াও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন তিনি।

জীবনে এসেছিল প্রেম। বাংলার ক্রিকেটার দেবায়ুধ পাল (Debayudh Paul)-এর সাথে সম্পর্কে ছিলেন তিথি। কিন্তু গত জন্মদিনে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo