BollywoodHoop PlusHoop Sports

Shakshi Dhoni: ‘লেটস গেট ম্যারেড’, সাক্ষীকে ছেড়ে নতুন করে বিয়ের পথে ধোনি!

26 শে জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসে আবারও খবরের শিরোনামে উঠে এলেন ‘ক্যাপ্টেন কুল’ মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। এদিন ধোনির একটি টুইট মারাত্মক ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় যা নেটিজেনদের মনে সৃষ্টি করেছিল প্রশ্ন। প্রজাতন্ত্র দিবসে বিবাহিত ধোনি ঘোষণা করলেন তাঁর বিয়ের কথা।

26 শে জানুয়ারি ধোনির এই টুইট ভাইরাল হওয়ার পর থেকেই অনেকেই মনে করতে থাকেন, সাক্ষী ধোনি (Sakshi Dhoni)-র সাথে সম্ভবতঃ তাঁর দাম্পত্যে চিড় ধরেছে। ধোনি এদিন টুইট করেন, ‘লেটস গেট ম্যারেড’। এরপরই নেটদুনিয়ায় মাহী ও সাক্ষীকে নিয়ে ছড়িয়ে পড়ে জল্পনা। কিন্তু ক্যাপ্টেন কুল তো বরাবর কুল অর্থাৎ ঠান্ডা মেজাজের। তিনি মজা করতে ভালোবাসেন। তবে থাকে তার অন্তর্নিহিত অর্থ। প্রকৃতপক্ষে, সাক্ষীর বহুদিন ধরেই ইচ্ছা ছিল প্রযোজনা সংস্থা তৈরির। একই সাথে ধোনিরও পছন্দ ছিল বলিউড। ফলে গত বছর তিনি ঘোষণা করেছিলেন, তিনি সাক্ষীর সাথে যৌথভাবে নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন যার নাম ‘ধোনি এন্টারটেইনমেন্ট’। প্রকাশিত হয়েছিল লোগো।

নতুন বছরে ধোনি এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম ফিল্ম ‘লেটস গেট ম্যারেড’-এর ঘোষণার জন্য 26 শে জানুয়ারিকেই বেছে নিয়েছিলেন ধোনি। তামিল ভাষায় তৈরি হতে চলেছে ‘লেটস গেট ম্যারেড’। কিন্তু এই ফিল্মটি তামিল, তেলেগু ও কন্নড় সহ একাধিক ভাষায় ডাব করা হবে। অর্থাৎ এটি হতে চলেছে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম। ‘লেটস গেট ম্যারেড’-এ অভিনয় করছেন হরিশ কল্যাণ (Harish Kalyan), নাদিয়া (Nadia), ইভানা (Ivana), যোগী বাবু (Jogi Babu) প্রমুখ। এর মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘লেটস গেট ম্যারেড’-এর পঁচিশ সেকেন্ডের টিজার। টিজারে দেখানো হয়েছে জঙ্গলের মধ্যে দিয়ে এগিয়ে চলেছে একটি বাস। উড়ে যাচ্ছে পাখি। তবে এর বেশি কিছু প্রকাশ করা হয়নি টিজারে। প্রযোজক হিসাবে দেখা গিয়েছে সাক্ষীর নাম। টিজারটি তৈরি হয়েছে গ্রাফিক্সের মাধ্যমে।

‘লেটস গেট ম্যারেড’-এর কাহিনী লিখেছেন রমেশ থামিলমানি (Ramesh Thamilmani)। ধোনি এন্টারটেইনমেন্টের তরফে একটি প্রেস বিজ্ঞপ্তিতে ‘লেটস গেট ম্যারেড’ প্রসঙ্গে বলা হয়েছে, তামিলনাড়ুর মানুষের সাথে ধোনির সুন্দর সম্পর্কের কথা মাথায় রেখেই প্রথম ফিল্ম তামিল ভাষায় তৈরির সিদ্ধান্ত নিয়েছেন মাহী। শোনা যাচ্ছে, এই ফিল্মে হয়তো ছোট্ট চরিত্রে অভিনয় করতে পারেন ধোনি।

whatsapp logo