whatsapp channel

বিয়ের ভাঙার গুঞ্জনের মাঝেই বড় সিদ্ধান্ত নিলেন নুসরতের স্বামী নিখিল!

২০১৯ সালে ১৯শে জুন ছিল বিদেশে গিয়ে চোখ ধাঁধানো ডেস্টিনেশন ওয়েডিং। যার তার বিয়ে নয় এই বিয়ে ছিল সাংসদ নুসরত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈন এর বিয়ে। বিয়ের আগে ছিল…

Avatar

HoopHaap Digital Media

২০১৯ সালে ১৯শে জুন ছিল বিদেশে গিয়ে চোখ ধাঁধানো ডেস্টিনেশন ওয়েডিং। যার তার বিয়ে নয় এই বিয়ে ছিল সাংসদ নুসরত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈন এর বিয়ে। বিয়ের আগে ছিল সোশ্যাল মিডিয়ায় মাখো মাখো পোস্ট। বিয়ের নানান প্রতিচ্ছবি এদের প্রেমের রসায়ন ধরা পড়েছিল সোশ্যাল মিডিয়ার পেজে। বিয়ের পর প্রায় দুবছর বেশ জমিয়ে সংসার করছিলেন। এই লকডাউনে নানান খুনসুটি করতেও দেখা গিয়েছিল উভয়কে। কিন্তু বছর শেষে নুসরত আর নিখিলের ঠিকানা পরিবর্তিত হয়েছে। টলিপাড়ায় ফের বিবাহ বিচ্ছেদ নিয়ে শোরগোল তুঙ্গে।

নুসরত আর নিখিলের সম্পর্কের টানাপোড়েন নিয়ে সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীকে নানাভাবে ট্রোলড হতে হয়। এমনকি নিখিল ও নুসরত একে অপরকে ইন্সটাগ্রাম থেকে আনফলো করে দিয়েছেন। পুরোনো সকল ছবি হয়ে গিয়েছে ডিলিট। এবার এই দাম্পত্য সম্পর্কের জল্পনা-কল্পনার মধ্যগগনে গুঞ্জন আসে ফেব্রুয়ারীতে নিখিল নিজের স্ত্রীর কাছে বিবাহবিচ্ছেদের জন্য নোটিশ দিয়েছেন। অবশ্য নায়িকা নুসরত জানিয়েছেন এই সব খবর পুরোপুরি ভিত্তিহীন৷ নিখিল নাকি তাঁকে এখনো কোনো বিবাহবিচ্ছেদের জন্য নোটশ পাঠায়নি৷ যে বা যারা এই খবর রটিয়েছে পুরোটাই মিথ্যা কথা। এই বিচ্ছেদ নিয়ে তিনি কোনো কথা বলতে চাননা সময় এলে সব কথা বলবেন।

সম্প্রতি নুসরতের জন্মদিনের দিন নুসরতের পাশে নিখিলকে দেখা যায়নি। প্রেমের মাসে নুসরতকে উল্লেখ না করেই ভালোবাসা দিবসের দিনই নিখিল লিখেছিলেন ভালোবাসার মানুষ বদলে গিয়েছে, তবে তিনি একইরকম আছেন। নিখিল লেখেন,  ‘আমি দুঃখিত। তুমি যে কথা আমাকে দিয়েছিলে, তার কথা বলছি আর কি! দেখতে পাচ্ছি, একজন বদলে গিয়ে অন্য মানুষে পরিণত হয়েছে। আমি এখনও সেই আগের মতোই আছি’। অনেকের প্রশ্ন নিখিল আর নুসরত কি আর এক হবেনা।

এসব জল্পনার মধ্যে নিখিল বড় সিদ্ধান্ত নিলেন। নিখিল আর নুসরতের বিচ্ছেদের গুঞ্জন প্রকাশ্যে আসতে নিখিলের ইন্সটাগ্রাম ফলোয়ার সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। নিখিল সরাসরি নুসরতকে আক্রমণ না করলেও ইনস্টায় কিছু ইঙ্গিতপূর্ণ বার্তা বুঝিয়ে দিয়েছে আচমকা তাঁদের মাঝখানে দূরত্বকে। নিখিলের এখন ইন্সটাগ্রাম ফলোয়ার সংখ্যা ৪১হাজার ৫০০ জন। অনেকেই এখন নুসরত আর নিখিলের সম্পর্ক দেখার জন্য একবার ওদের প্রোফাইলে প্রবেশ করেন। তাই এই প্রবেশ বন্ধ করার জন্য নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলটির দরজা নিখিল প্রাইভেট করে দিলেন। যে কেউ আর চাইলেই প্রবেশ করতে আর পারবেন না নিখিলের প্রোফাইলে। কেবলমাত্র তাঁর ফলোয়ার তালিকায় থাকা মানুষেরাই নিখিলের পোস্ট দেখতে পারবে।

বিয়ের ভাঙার গুঞ্জনের মাঝেই বড় সিদ্ধান্ত নিলেন নুসরতের স্বামী নিখিল!
নিখিলের ইনস্টাগ্রাম প্রোফাইল প্রাইভেট হয়ে গিয়েছে
whatsapp logo
Avatar
HoopHaap Digital Media