whatsapp channel

পরনে অগোছালো শাড়ী, কপালে ভর্তি সিঁদুর, মা হওয়ার পর প্রথম ছবি শেয়ার শুভশ্রীর

মাসখানেক ধরে বেবি বাম্পের লুকে অনবদ্য সব পোস্ট দিয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী। আপাতত সদ্যজাত পুত্র যুভান ও স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে চুটিয়ে উপভোগ করছেন মাতৃত্ব। অবশ্য মধ্যে…

Avatar

HoopHaap Digital Media

মাসখানেক ধরে বেবি বাম্পের লুকে অনবদ্য সব পোস্ট দিয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী। আপাতত সদ্যজাত পুত্র যুভান ও স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে চুটিয়ে উপভোগ করছেন মাতৃত্ব। অবশ্য মধ্যে মধ্যেই স্বামী অথবা ছেলের সঙ্গে ভাইরাল হতে দেখা যাচ্ছে তাঁকে সোশ্যাল মিডিয়ায়।

শুধুমাত্র নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেই যে ছবি পোস্ট করা হয় অভিনেত্রীর এমন নয়। বিভিন্ন ফ্যান পেজেও মাসখানেক ধরে দেদারে চলছে শুভশ্রীর বিভিন্ন সময়কার আকর্ষণীয় সব ছবি শেয়ার। এমনই একটি পুরোনো ছবি ভাইরাল হল একটি ফ্যান পেজ থেকে।

ছবিটিতে নিপাট বঙ্গ বধূর বেশে দেখা যাচ্ছে শুভশ্রীকে। লালপেড়ে সাদা শাড়ি এবং কনুই পর্যন্ত মেহেন্দি সাজে ‘আশ্বিনের শারদ প্রাতের’ কোনো একটি দিনের কথাই মনে করাচ্ছে এই লুক। কপালের এক দিকে লেপে থাকা সিঁদুর সৌন্দর্য বাড়িয়েছে অভিনেত্রীর। পায়ে শোভা পাচ্ছে লাল আলতা। শুভশ্রীর কোলে তাঁর দিকে মুখ করে রয়েছে একটি ছোট পোষ্য কুকুর। উল্লেখ্য এটি শুভশ্রীর আগে তোলা মুহূর্তের পুরনো ছবি।

একেবারে বাঙালি বাড়ির মেয়ের সাজে ধরা পড়েছেন শুভশ্রী। বেশ ভিন্ন এই লুক ইতিমধ্যেই সময়ের সঙ্গে তারিফযোগ্য হয়ে উঠেছে নেটিজেনদের কাছে।

 

View this post on Instagram

 

Very good morning ❤️

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media