whatsapp channel

দীর্ঘ চার বছরের যাত্রা শেষ, ভারাক্রান্ত মন নিয়ে ‌মুখ খুললেন রাণীমা, আবেগে কেঁপে উঠল গলা

‘রাণী রাসমণি’-তে শেষ হল দিতিপ্রিয়ার পথ চলা। শুরু হতে চলেছে সন্দীপ্তার যাত্রা। মা সরদার ভূমিকায় থাকবেন দুর্গা ধারাবাহিক খ্যাত সন্দীপ্তা সেন। গত ৪ ই জুলাই ছিল রাণী রাসমণির অন্তিম যাত্রা।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘রাণী রাসমণি’-তে শেষ হল দিতিপ্রিয়ার পথ চলা। শুরু হতে চলেছে সন্দীপ্তার যাত্রা। মা সরদার ভূমিকায় থাকবেন দুর্গা ধারাবাহিক খ্যাত সন্দীপ্তা সেন। গত ৪ ই জুলাই ছিল রাণী রাসমণির অন্তিম যাত্রা। অথয়েব, দিতিপ্রিয়ার শেষ অভিনয় এই ধারাবাহিকের সেটে। তাই এবারে দীর্ঘ চার বছরের অভিনয় জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। কথা বলার সময় গলা বুজে বুজে এসেছিল তার।

Advertisements

জনবাজারের বাড়িতে বসেই পূর্ব অভিজ্ঞতা শেয়ার করলেন রাণীমা ওরফে দিতিপ্রিয়া। শুরু হয়েছিল চার বছর আগে। বিয়ের পর প্রথম জানবাজারের বাড়িতেই পা রাখেন রাণীমা। হ্যাঁ, মাত্র মাত্র এগারো বছর বয়সে কলকাতার জানবাজারের ধনী জমিদার বাবু রাজচন্দ্র মার-এর সঙ্গে তার বিবাহ হয়। কন্যা সন্তানদের মা হন, যদিও এক কন্যা মারা যান। এরপর ১৮৩৬ সালে স্বামীর মৃত্যুর পর তিনি স্বহস্তে তার জমিদারির ভার তুলে নেন এবং অত্যন্ত দক্ষতার সঙ্গে তা পরিচালনা করতে থাকেন। হয়ে ওঠেন সকলের মাতা, অনেকে লোকমাতাও বলতেন।

Advertisements

এদিন সন্ধ্যায় রাণীমা ওরফে দিতিপ্রিয়াকে ফুল দিয়ে ফেয়ার ওয়েল জানায় গোটা টিম। ফুলে ফুলে ভরে ওঠে চারিদিক। হাসি মুখে সকলের সঙ্গে ওই সেট থেকে বিদায় নেন অভিনেত্রী। তবে তার কাছে প্রতিটা দিন এবং প্রতিটা শট ছিল চ্যালেঞ্জ। রাণীমাকে সুন্দর করে উপস্থাপনের জন্য দিতিপ্রিয়ার জুড়ি মেলা ভার।

Advertisements

Advertisements

টিআরপি দিক থেকে দেখতে গেলেও অগনিত বার সপ্তাহের সেরা হয়েছে এই ধারাবাহিক। এদিন দিতিপ্রিয়া নিজেও সকলের প্রশংসা করেন, বলেন সকলকে যেমন মিস করবেন, তেমনই মিস করবেন এই ধারাবাহিকের সেট, ও মা ভবতারিণীকে। তবে সকলের উদ্দেশ্যে জানান যে এই ধারাবাহিক বন্ধ হবে না, এবারে দর্শকরা দেখবেন করুণাময়ী রাণী রাসমণি উত্তরসূরি।

whatsapp logo
Advertisements
Avatar