whatsapp channel

Alia Bhatt: হুবহু আলিয়া ভাটের নকল, কে ইনি!

আলিয়া ভাট (Alia Bhatt) এই মুহূর্তে বিনোদন জগতের হটকেক। তাঁর মতো করে সেজে অনেকেই ছবি তুলছেন। এমনকি আলিয়ার বিয়ের সাজও অনেকে অনুকরণ করছেন। কিন্তু তাঁর মতো করে সেজে ছবি তুলতে…

Avatar

আলিয়া ভাট (Alia Bhatt) এই মুহূর্তে বিনোদন জগতের হটকেক। তাঁর মতো করে সেজে অনেকেই ছবি তুলছেন। এমনকি আলিয়ার বিয়ের সাজও অনেকে অনুকরণ করছেন। কিন্তু তাঁর মতো করে সেজে ছবি তুলতে গিয়ে ভাইরাল হয়ে গেলেন অসমের বাসিন্দা সেলেস্টি বাইরাগ (Celesti Bairagey)। সেলেস্টিও ছবি তোলার সময় বোধহয় ভাবেননি, তিনি ভাইরাল হয়ে যাবেন।

ছবিতে সেলেস্টির পরনে রয়েছে সাদা-গোলাপি রঙের অর্গ‍্যাঞ্জা শাড়ি ও সাদা রঙের স্লিভলেস ব্লাউজ। মাথায় আলিয়ার মতোই মেসি বান ও চোখে সানগ্লাস। কানে গোলাপি-রূপোলি ঝুমকি। হঠাৎই দেখে মনে হতে পারে ইনি আলিয়া ভাট। কিন্তু একদমই নয়। সেলেস্টি এর আগে আলিয়া ভাটের মতো সেজে শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত বিখ্যাত একটি ফিল্মের গানে নেচে রিল ভিডিও বানিয়েছিলেন। সেটিও সমান জনপ্রিয় হয়েছিল। কিন্তু সেলেস্টি আলিয়া ভাটের মতো দেখতে নন। তিনি আলিয়ার স্টাইল অনুকরণ করেছেন মাত্র।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেলেস্টির ডান্স ভিডিওতে লাইক পড়েছে তিনশো আঠারো হাজার ও ভিউ হয়েছে 5.4 মিলিয়নের বেশি। এছাড়াও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসাবে যথেষ্ট জনপ্রিয় সেলেস্টি। এমনকি তিনিও অহমিয়া মিউজিক ভিডিও ‘তুমি জোনাক’ এবং অহমিয়া ফিল্ম ‘নিবিড় আরু তারা’-তে অভিনয় করেছেন।

আপাতত সোশ্যাল মিডিয়া মাতাতেই ব্যস্ত রয়েছেন সেলেস্টি।

whatsapp logo