whatsapp channel

Sanghasri Sinha: দীর্ঘ ১১ বছরের সম্পর্ক, গায়ে হাত তুলত প্রেমিক! ব্যক্তিগত জীবন নিয়ে বিষ্ফোরক সঙ্ঘশ্রী

টিআরপি কম থাকলেও জি বাংলার (Zee Bangla) রিয়েলিটি শো 'ঘরে ঘরে জি বাংলা' (Ghore Ghore Zee Bangla) দেখতে পছন্দ করেন অনেকেই। নানান ধরণের মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে তাদের জীবনকাহিনি শোনেন…

Nirajana Nag

Nirajana Nag

টিআরপি কম থাকলেও জি বাংলার (Zee Bangla) রিয়েলিটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’ (Ghore Ghore Zee Bangla) দেখতে পছন্দ করেন অনেকেই। নানান ধরণের মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে তাদের জীবনকাহিনি শোনেন সঞ্চালক বিশ্বনাথ বসু এবং অপরাজিতা আঢ্য। উঠে আসে অনেক অজানা কাহিনি। দর্শকরাও বেশ উপভোগ করেন এই আলাপচারিতা। বিভিন্ন তারকাদের বাড়িতে গিয়েও আড্ডা জমান বিশ্বনাথ অপরাজিতা। সম্প্রতি অভিনেত্রী সঙ্ঘশ্রী সিনহার (Sanghasri Sinha) বাড়িতে বসেছিল আড্ডা, খেলার আসর। সেখানেই কথায় কথায় উঠে এল তাঁর বিয়ের অজানা কাহিনি।

ঘরে ঘরে জি বাংলাতে সঙ্ঘশ্রী বলেন, তাঁর প্রেমিক তাঁর তাঁরই চোখের সামনে দিয়ে অন্য মেয়েকে নিয়ে ঘুরে বেড়াবে, এটি তিনি তখন নিতে পারেননি। তাই বিয়ে করে নেন। এখন বিয়ে করতেই জ্ঞান ফিরেছে। যদিও শেষে আবার বেঁকে বসেছিলেন তিনি। বিয়ের আগেও নাকি মাকে বলেছিলেন যে বিয়ে করবেন না। শুধু তাই নয়। বিয়ের পর দিনই নাকি স্বামীকে সঙ্ঘশ্রী বলেছিলেন, তিনি বাড়ি যাবেন। অভিনেত্রীর স্বামীও অবশ্য কম যান না। তিনি উত্তর দিয়েছিলেন, এত আয়োজন হয়ে গিয়েছে। বৌভাতটা মিটে গেলেই বাড়ি চলে যাবেন তিনি।

Sanghasri Sinha: দীর্ঘ ১১ বছরের সম্পর্ক, গায়ে হাত তুলত প্রেমিক! ব্যক্তিগত জীবন নিয়ে বিষ্ফোরক সঙ্ঘশ্রী

বিয়ের আগে দীর্ঘ ১১ বছরের একটি সম্পর্ক ছিল সঙ্ঘশ্রীর। কিন্তু সেই সম্পর্কে সুখী ছিলেন না তিনি। তাঁর উপরে শারীরিক অত্যাচার করা হত। এদিন ওই বিষয়টা নিয়েও মুখ খোলেন অভিনেত্রী। তিনি বলেন, যে একদিন গায়ে তুলছে সে রোজ গায়ে হাত তুলবে। ভুল করে কিছু হয় না। ওটা আসলে স্বভাব। ১১ বছরের সম্পর্কটা থেকে অনেক কষ্টে নিজেকে বের করে এনেছিলেন তিনি।

সঙ্ঘশ্রীর স্বামীর নাম রোহন মিত্র। তাঁদের অ্যারেঞ্জড ম্যারেজ। বাড়ি থেকে সম্বন্ধ করেই দেওয়া হয়েছিল বিয়ে। ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। যদিও সম্বন্ধ করে বিয়ে হলেও এখন সেটা লাভ ম্যারেজই হয়ে গিয়েছে বলে আগে জানিয়েছিলেন সঙ্ঘশ্রী।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই