BollywoodHoop Plus

Alia Bhatt: মা হওয়ার পর প্রথম ছবি পোস্ট করলেন আলিয়া

দেখতে দেখতে আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর কন্যাসন্তানের বয়স হয়ে গেল এক সপ্তাহ। মা হওয়ার পর হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে আলিয়ার কয়েক ঝলক ধরা পড়েছিল পাপারাৎজিদের ক্যামেরায়। তবে এরপর থেকে তাঁকে বা রণবীরকে আর মিডিয়ার সামনে আসতে দেখা যায়নি। তবে এবার আলিয়া শেয়ার করেছেন নিজের একটি ছবি।

ছবিটি যদিও ঝাপসা। কিন্তু বোঝা যাচ্ছে, হালকা গোলাপি রঙের পোশাক পরেছেন আলিয়া। চুলে বেঁধেছেন পনিটেল। সকালের হালকা রোদ অথবা সূর্যাস্তের আলো এসে পড়েছে তাঁর মুখে। তবে তিনি প্রাধান্য দিয়েছেন চা বা কফির কাপকে। লাল রঙের কাপে লেখা রয়েছে ‘মাম্মা’। বোঝাই যাচ্ছে, মেয়ের পরিচর্যার পাশাপাশি নিজের মাতৃত্বকেও যথেষ্ট উপভোগ করছেন তিনি। মা হওয়ার পর এই প্রথমবার সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হলেন আলিয়া। শোনা যাচ্ছে, মেয়েকে একটু বড় করে তবেই শুটিং ফ্লোরে ফিরবেন তিনি। ইতিমধ্যেই অনেকে জানতে চেয়েছেন আলিয়া-কন্যার নাম। অনেকে খুদেকে দেখতে চেয়েছেন। তবে নাম কিছুদিনের মধ্যে জানা গেলেও এখনই মেয়েকে ক্যামেরার সামনে নিয়ে আসতে রাজি নন কাপুর দম্পতি।

গত 6 ই নভেম্বর, রবিবার এইচ.এন.রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে জন্ম হয় আলিয়া ও রণবীরের কন্যাসন্তানের। হাসপাতাল থেকে একটি তাৎপর্যপূর্ণ পোস্ট ইন্সটাগ্রামে শেয়ার করে মেয়ের জন্মগ্রহণের কথা জানিয়েছিলেন আলিয়া। এরপর মিডিয়ার মুখোমুখি হয়ে নীতু কাপুর (Neetu Kapoor) জানান, নাতনি দেখতে খুব মিষ্টি। মহেশ ভাট (Mahesh Bhatt) নাতনিকে তুলনা করেছেন নতুন সুর্যোদয়ের সাথে। অপরদিকে আলিয়া ও রণবীর তাঁদের একমাত্র কন্যাসন্তানকে নিয়ে হাসপাতাল থেকে ফিরেছেন ‘কৃষ্ণা রাজ’ বাংলোয়। রেনোভেশনের পর তা বর্তমানে একটি আটতলা বিল্ডিং-এ পরিণত হয়েছে।

চলতি বছর এপ্রিল মাসে রণবীর ও আলিয়া গাঁটছড়া বাঁধেন। বিয়ের দেড় মাসের মাথায় আলিয়া তাঁর আল্ট্রাসোনোগ্রাফির ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo