whatsapp channel

শ্রীময়ীর ঠুমকায় কুপোকাত কাঞ্চন! সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল যুগলের মজাদার রিল ভিডিও

গত কয়েকদিন ধরে শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattaraj) ও কাঞ্চন মল্লিক (kanchan mullick)-এর সম্পর্ক নিয়ে কাদা ছোঁড়াছুঁড়ি অব্যাহত রয়েছে। এর মধ্যে যোগ দিয়েছেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি ব্যানার্জী (pinky Banerjee)-ও। সবকিছুর মধ্যে…

Avatar

HoopHaap Digital Media

গত কয়েকদিন ধরে শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattaraj) ও কাঞ্চন মল্লিক (kanchan mullick)-এর সম্পর্ক নিয়ে কাদা ছোঁড়াছুঁড়ি অব্যাহত রয়েছে। এর মধ্যে যোগ দিয়েছেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি ব্যানার্জী (pinky Banerjee)-ও। সবকিছুর মধ্যে আগুনে ঘি ঢেলে এবার জনপ্রিয় ইউটিউবার স‍্যান্ডি সাহা (sandy saha) একটি ভিডিও শেয়ার করলেন।

‘টুম্পা সোনা’ গানে কাঞ্চন ও শ্রীময়ীর নাচের একটি রিল ভিডিও শেয়ার করলেন স্যান্ডি সাহা। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে শ্রীময়ীর নাচ দেখে কাঞ্চন ফ্লাইং কিস ছুঁড়ে দিচ্ছেন তাঁর দিকে। শ্রীময়ীও কাঞ্চনের গালে চুম্বন করছেন। ভিডিও শেয়ার করে স্যান্ডি লেখেন, তিনি কাঞ্চন ও শ্রীময়ীর নাচ দেখে মুগ্ধ হয়ে গেছেন। একইসঙ্গে কাঞ্চনকে উত্তরপাড়ার বিধায়ক হিসাবে পরিচয় দেন স্যান্ডি।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়েছে। অপরদিকে পিঙ্কি জানিয়েছেন, তাঁর আট বছরের ছেলে ওশো (osho) এই ধরনের অশান্তি দেখে ভয় পেয়ে গেছেন। কিন্তু বারবার প্রশ্ন উঠে আসছে, কাঞ্চন বিধায়ক হওয়ার পর পিঙ্কি কেন মুখ খুললেন!

এদিকে নিউ আলিপুর থানায় কাঞ্চনের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন পিঙ্কি। অপরদিকে চেতলা থানায় পিঙ্কির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন কাঞ্চন। শ্রীময়ী জানিয়েছেন, এই ঘটনায় তাঁর ইমেজ অত্যন্ত ক্ষতিগ্রস্ত হচ্ছে। কোনো বিবাহিত পুরুষের সঙ্গে পরকীয়ায় জড়াতে তাঁর রুচিতে বাধে বলে জানিয়েছেন শ্রীময়ী।

Avatar