whatsapp channel

দুর্দান্ত গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় তাক লাগালো দাদু নাতনির জুটি, ভাইরাল ভিডিও

দাদু নাতনির মধ্যে অসাধারণ একটা সম্পর্ক থাকে। করোনার আবহে হয়তো লকডাউন এর জন্য দাদু, নাতনির অনেকদিন সাক্ষাৎ হয়নি। কিন্তু তাতে কি? সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আর গানের মধ্য দিয়েই দাদু নাতনি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দাদু নাতনির মধ্যে অসাধারণ একটা সম্পর্ক থাকে। করোনার আবহে হয়তো লকডাউন এর জন্য দাদু, নাতনির অনেকদিন সাক্ষাৎ হয়নি। কিন্তু তাতে কি? সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আর গানের মধ্য দিয়েই দাদু নাতনি একাকার হয়ে গেছে।

Advertisements

শ্রদ্ধেয় মান্না দের গাওয়া গানকে দুজনে দু জায়গায় বসে অসাধারণ এক্সপ্রেশন দিয়ে গিয়েছেন দাদু এবং নাতনি। দাদুর গলা শুনে মনে হচ্ছে তিনি গানের রীতিমতো চর্চা করেন। তবে নাতনি এতোটুকু বয়সে যে এত সুন্দর করে গানটি গাইবে তা সত্যিই তার বয়স দেখে বোঝার উপায় নেই। এইটুকু বয়সে এসে এত সুন্দর করে গানটি পরিবেশন করেছে, তা সত্যিই প্রশংসনীয়।

Advertisements

গানটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। আর হবে নাই বা কেন এতোটুকু বয়সে কি সুন্দর করে দাদুর সঙ্গে তাল মিলিয়ে সে গানটি গাইছে, তার সত্যিই ভিডিওটি না দেখলে একেবারে বিশ্বাস করা যায়না। এই ছোট্ট কন্যাটি গান কারুর কাছে শেখে কিনা তবে জানা নেই, তবে সে যদি না শিখেই এত সুন্দর গান গায়, তাহলে সত্যি সত্যিই যদি সে গান কোনদিন শিখে থাকে, তাহলে সে পরবর্তীকালে কত বড় শিল্পী হবে তা বোঝাই যাচ্ছে। দেখুন সেই ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media