Hoop VideoHoop Viral

VIRAL: কমলা রঙের সালোয়ার-কামিজে মঞ্চ কাঁপালেন সপনা চৌধুরী, এমন নাচ দেখেই ফিদা পুরুষরা

খুব অল্প বয়সেই পিতৃহারা হয়েছিলেন সপনা চৌধুরী (Sapna Choudhary)। বাবার মৃত্যুর পর সংসার চালাতে রীতিমত সমস্যার সম্মুখীন হয়েছিলেন তাঁর পরিবারের সদস্যরা। সপনা একপ্রকার বাধ্য হয়েই নাচকে বেছে নেন নিজের পেশা হিসাবে। নাচের শো করে পরিবারের জন্য অর্থ উপার্জন করতেন সপনা। একসময় কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন তিনি। মূলতঃ সপনার মাধ্যমেই জনপ্রিয়তা পায় হরিয়ানভি ও রাগনী নৃত্যশৈলী। বর্তমানে শো প্রতি সপনার উপার্জন যথেষ্ট বেশি। সাধারণতঃ হাই প্রোফাইল শো করলেও ক্ষেত্র বিশেষে খোলা মঞ্চেও নাচ করেন সপনা।

তিন মাস আগে একটি ইউটিউব চ্যানেল থেকে সপনার নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘ছোরি ম্যায় হরিয়ানে কি’ গানের সাথে নেচেছেন সপনা। পরনে রয়েছে কমলা রঙের পাতিয়ালা সালোয়ার-কামিজ। তবে এখনও অবধি এই ভিডিওর ভিউ মাত্র পনের হাজার। ভিডিওতে দেখা যাচ্ছে, সপনার নাচ দেখতে জমায়েত হয়েছেন প্রচুর দর্শক। তবে ঠুমকা ও রাগনীর অন্য স্টেপ পারফর্ম করলেও অশালীনতা নেই সপনার নাচে। কিন্তু জনতার সাথে নাচের মাঝেই সংযোগ বজায় রাখতে দেখা যাচ্ছে সপনাকে। একসময় কমলা রঙের ওড়নায় মুখ আবৃত করে ফেলেন সপনা। মঞ্চের চারপাশে ঘুরে ঘুরে নাচ করেন সপনা। তবে এই মঞ্চটি যথেষ্ট উঁচুতে। ফলে নৃত্যশিল্পীকে দূর থেকে দেখেই সন্তুষ্ট থাকতে হয়েছে দর্শকদের।

ইদানিং ইন্সটাগ্রামে প্রায়ই নিজের নাচের ভিডিও শেয়ার করেন সপনা। তবে কয়েক বছর আগে আইনি জটিলতায় জড়িয়ে পড়েছিলেন তিনি। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি সপনা ও তাঁর পরিবারের নামে আর্থিক প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেছিল। সপনাকে গ্রেফতারের নোটিশও জারি হয়েছিল।

তবে আপাতত তা থেকে মুক্তি পেয়েছেন সপনা। আগামী দিনে বলিউডে কাজ করতে চান তিনি। পাশাপাশি আঞ্চলিক স্তরেও কাজের সংখ্যা বাড়াতে চান সপনা।

whatsapp logo