whatsapp channel

রোমান্টিক নাচে প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ ‘কৃষ্ণকলি’-এর নিখিল, তুমুল ভাইরাল ভিডিও

টেলিপাড়ার অত্যন্ত পরিচিত মুখ নীল আর তৃণা। টলিপাড়ার জনপ্রিয় জুটির তালিকায় নীল আর তৃণার নাম উঠে আসে সবসময়। নিজেদের নতুন নতুন ভিডিয়ো আর ফ্যাশন সেন্সের জন্য শিরোনামে থাকে এই জুটি।…

Avatar

HoopHaap Digital Media

টেলিপাড়ার অত্যন্ত পরিচিত মুখ নীল আর তৃণা। টলিপাড়ার জনপ্রিয় জুটির তালিকায় নীল আর তৃণার নাম উঠে আসে সবসময়। নিজেদের নতুন নতুন ভিডিয়ো আর ফ্যাশন সেন্সের জন্য শিরোনামে থাকে এই জুটি। প্রায় ১০ বছরের পরিচয় নীল-তৃণার। প্রথমে বন্ধুত্ব থেকে প্রেম শুরু হয় এই যুগলের। একই গ্রুপে মেলামেশা সেখান থেকে ভালবাসার পথচলা তাঁদের। সম্প্রতি তৃণার পোস্টে সেলেব-জুটির প্রেম যেন আরও গভীর হয়ে উঠল।

নিজের সোশ্যাল সাইটে সর্বদা নিজেদের সম্পর্কের নানান মুহূর্ত শেয়ার করেছেন। নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার বেশ কিছু ফটোশুট প্রকাশ্যে নিজেরা আনলেন। ছবির সাথে সাথে একটি গানের সাথে তাল মিলিয়ে নাচলেন অভিনেতা -অভিনেত্রী। বলিউড সিনেমা ঝুম বরাবর ঝুম-এর বোল না হালকে হালকে-র গানের সুরে অন্তরঙ্গ মুহুর্তে দেখা যায় নীল এবং তৃণাকে। নিজেদের ভালবাসাকে সুন্দরভাবে ক্যামেরার সামনে তুলে ধরলেন তারই আঁচ এই ভিডিয়োর মাধ্যমে তা সামনে আনলেন নীল এবং তৃণা।

ভিডিয়োটিতে লাল ও সাদা কম্বিনেশনে দুজনে ম্যাচিং করে পোশাক পড়েছেন। একজন সাদা কালো কোর্টের সাথে ম্যাচ করে লাল স্কার্ট আর টপ পড়েছেন। নিজেদের দুষ্টু মিষ্টি সম্পর্ক নিয়ে বেশ খুশি এই লাভ বার্ডস।

সম্প্রতি জনপ্রিয় গায়ক শানের একটি নতুন মিউজিক ভিডিওতে দেখা গেল এই জুটিকে। শানের এই মিউজিক ভিডিওতেও ‘চাইনা’ নতুন গানে কাপল হিসেবেই প্রকাশ্যে আসেন তাঁরা। এই মিউজিক ভিডিয়োতে প্রেমিক-প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন। রোমান্টিক জুটির অসাধারণ ভিডিওটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media