whatsapp channel

সুইমিংপুলে মোনালিসার ভেজা শরীর দেখে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি দুনিয়ায় খেসারি লাল যাদব এক কথায় লা জবাব। পাশাপাশি যদি সুন্দরী মোনালিসার কথা আসে তাহলে তো কথা নেই, তার লাস্যে মন ভরে যায় দর্শকদের। এই ইন্ডাস্ট্রির একটা বিশেষ ব্যাপার…

Avatar

Susmita Kundu

Updated on:

ভোজপুরি দুনিয়ায় খেসারি লাল যাদব এক কথায় লা জবাব। পাশাপাশি যদি সুন্দরী মোনালিসার কথা আসে তাহলে তো কথা নেই, তার লাস্যে মন ভরে যায় দর্শকদের। এই ইন্ডাস্ট্রির একটা বিশেষ ব্যাপার হল যারা অভিনয় করেন তাদের অনেকেই সঙ্গীত জগতের সঙ্গে যুক্ত। অনেকেই সিনেমায় গান করেন, তাদের মধ্যে একজন হলেন খেসারি লাল যাদব ( Khesari Lal Yadav)। উল্টোদিকে অভিনেত্রী মোনালিসার কথা উঠলে প্রথমেই চোখ যায় তার আবেদনে ঠাসা ফিগারে। বড় পর্দা হোক বা সোশ্যাল মিডিয়া, সব জায়গায় জবরদস্ত হিট বঙ্গ তনয়া মোনালিসা (Monalisa)।

সম্প্রতি, মোনালিসা ও খেসারি লাল যাদবের একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন এই জুটির মিউজিক ভিডিও, যেখানে দুজনকে চরম রোম্যান্স করতে দেখা গিয়েছে। ভিডিওর প্রথম অংশে দেখানো হল একটি পার্কের দৃশ্য, যেখানে দুজনে রোম্যান্স করছেন, এরপরেই এরা সুইমিং পুলে চলে যায়। সুইমিং পুলে মোনালিসার হট ফিগার দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে খেসারি লাল যাদব। জলের মধ্যেই শুরু হয় প্রেম লীলা। দর্শকরা এখনও পর্যন্ত এই পুরনো মিউজিক ভিডিওটি ব্যাপক আনন্দের সঙ্গে উপভোগ করছে।

ভাইরাল হওয়া গানটির নাম Ghadi Me Bajal Bate Aab Shadhe। এই গানে দেখা গিয়েছে খেসারি লাল o মোনালিসাকে। গানটি এখনও পর্যন্ত ৪.৬ মিলিয়ন মানুষ দেখেছেন। এই গানটি নেওয়া হয়েছে ভোজপুরি সিনেমা নাগিন (Nagin) থেকে। এই ভিডিওটি একবার দেখলে বারবার দেখতে মন চাইবে, কারণ এর গরম দৃশ্য আপনার রাতের ঘুম কেড়ে নিতে পারে।

আজকাল অনেকেই ভোজপুরি ইন্ডাস্ট্রির মিউজিক ভিডিও দেখেন, গান শোনেন। এমনকি বহু পার্টিতে, বাড়ির অনুষ্ঠানে ভোজপুরি মিউজিক দেদার চলে। আপনিও চাইলে Ghadi Me Bajal Bate Aab Shadhe মিউজিক ভিডিওটি উপভোগ করতে পারেন, তবে এটি শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য, তাই একান্তে দেখুন এটি।

whatsapp logo