whatsapp channel

মধু শর্মাকে বিছানায় ফেলে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, ভুলেও দেখবেন না বাচ্চাদের সামনে

দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া পশ্চিমবঙ্গের বেলঘরিয়ার বুকে শৈশব ও কৈশোর কাটালেও টলিউডের পরিবর্তে তিনি প্রথম থেকেই বেছে নিয়েছিলেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে। ইন্ডাস্ট্রিতে নিরাহুয়া নামেই পরিচিত হয়ে…

Avatar

Nilanjana Pande

দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া পশ্চিমবঙ্গের বেলঘরিয়ার বুকে শৈশব ও কৈশোর কাটালেও টলিউডের পরিবর্তে তিনি প্রথম থেকেই বেছে নিয়েছিলেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে। ইন্ডাস্ট্রিতে নিরাহুয়া নামেই পরিচিত হয়ে যান তিনি। আম্রপালি দুবে (Amrapali Dubey)-র সাথে তাঁর জুটি এভারগ্রিন হয়ে যায়। এমনকি একসময় দুজনের গোপন বিয়ের গুঞ্জন ছড়িয়েছিল। কিন্তু দীনেশ ও আম্রপালি দুজনেই তা উড়িয়ে দিয়েছিলেন। বর্তমানে দীনেশ শুধুমাত্র একজন অভিনেতা-পরিচালক-প্রযোজক ও গায়ক নন, তিনি একজন সাংসদও বটে। তবে লকডাউনের সময় থেকেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রচুর ফিল্ম ও গান নতুন করে ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। এগুলির মধ্যে অধিকাংশই নিরাহুয়া অভিনীত ফিল্ম। বেশির ভাগ ফিল্মে তাঁর বিপরীতে আম্রপালি ও মোনালিসা (Monalisha) অভিনয় করলেও 2016 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘গুলামি’-তে নিরাহুয়ার বিপরীতে অভিনয় করেছিলেন মধু শর্মা (Madhu Sharma)।

‘গুলামি’-র জনপ্রিয় একটি দৃশ্য সম্প্রতি ইউটিউবে ‘ভোজপুরি হিট সংস’ নামে একটি চ্যানেল থেকে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দৃশ্যের শুরুতে দেখা যাচ্ছে, একটি সুসজ্জিত ঘরে মধুকে পাঁজাকোলা করে প্রবেশ করলেন নিরাহুয়া। তাঁর পরনে নীল রঙের শেরওয়ানি। মধু পরেছেন গ্রে রঙের শিফন শাড়ি ও ব্লাউজ। মধু ও নিরাহুয়া দুজনকেই দেখে মনে হচ্ছে, তাঁরা বৃষ্টিতে ভিজেছেন। মধুকে বিছানায় ফেলে জড়িয়ে ধরেন নিরাহুয়া। তাঁরা দুজন যখন ভালোবাসার আলিঙ্গনে পরিপূর্ণ, তখন অপরদিকে ধেয়ে আসে বিপদ।

তাঁদের শত্রুরা নিরাহুয়া ও মধুকে খুঁজতে ওই ঘরে ঢুকে পড়েন। চমকে ওঠেন নিরাহুয়া। শত্রুদের হাতে রয়েছে অস্ত্র যা দিয়ে তাঁরা ঝাঁজরা করে দিতে চান নিরাহুয়াকে। নিরাহুয়া ও মধুর জুটির অনুরাগীর সংখ্যা বেশি না হলেও এই জুটি প্রশংসিত।

‘গুলামি’ ফিল্মটি প্রযোজনা করেছিলেন অভয় সিনহা (Abhay Sinha)। এই ফিল্মটি পরিচালনা করেছেন তিনু বর্মা (Tinu Verma)।

whatsapp logo