Hoop StoryHoop Viral

Viral: নারকেল গাছ বেয়ে তরতরিয়ে উপরে উঠছে সুবিশাল অজগর সাপ, ভাইরাল ভিডিও

নারকেল গাছ বেয়ে তরতর করে উঠে চলেছে এক বিশাল বড় অজগর সাপ। অজগর সাপের এমন ভয়ঙ্কর ভিডিও সোশ্যাল মিডিয়ার ইনস্টাগ্রামে দেওয়ার সাথে সাথেই ভাইরাল হয়েছে। আর ভাইরাল হবে নাই বা কেন? অজগর সাপ এমন গাছ বেয়ে উঠে যাচ্ছে, এমন ছবি বোধ হয় এর আগে কেউ কখনো দেখেনি। অজগর সাপ যা দেখে আপনি ভয় আঁতকে উঠবেন। সেইসব এমন গাছ বেয়ে উঠছে এমন দেখলে তো মানুষের মনে আতঙ্ক তৈরি হবে তবে আশেপাশে যারা দেখেছেন তারা শুধু নিজেরাই দেখেননি, তারা পুরো বিষয়টিকে ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় ইন্সটাগ্রাম এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিয়েছেন।

এখনো ভারতের আনাচে কানাচে গ্রামেগঞ্জে সাপের উপদ্রব দেখা যায়। তবে মানুষ গাছ কেটে পুকুর বুঁজিয়ে এই সমস্ত বন্য জীবজন্তুদের বাস্তুতন্ত্রকে ক্রমাগত ক্ষতি করছে। এই ক্ষতি করার ফলে প্রত্যেকটা পশুর বসতি আজ বিপন্ন। তাই তারা নানাভাবে লোকালয়ে ঢুকে পড়ছে, আর লোকালয়ে ঢুকে পড়ার পরেই বাড়ছে বিপত্তি। কখনো লোকালয়ে ঢুকে পড়ে লোকজনদের উপরে অত্যাচার করছে, কখনো আবার মানুষজন ভয় পেয়ে এই ধরনের জীবজন্তুকে মেরে ফেলার চেষ্টা করছে। এই ভিডিওটি কখনোই বিদেশ ভারতীয় মাটিতে নয়, ভিডিওটি তোলা হয়েছে বিদেশের মাটি থেকেই এমনটাই বোঝা যাচ্ছে।

এইভাবে সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্মের মাধ্যমে এই ধরনের পশুদের নানান রকম ভিডিও নানান রকম ভয়ঙ্কর ভিডিও, নানান রকম বিনোদনমূলক, নানান রকম শিক্ষামূলক ভিডিও পৌঁছে যায় দেশ-বিদেশের কাঁটাতার ভেদ করে যে কোন জায়গায়। বিশাল বড় একটা অজগর সাপ এমন নারকেল গাছ বেয়ে উপরে উঠে যাচ্ছে তা পৌঁছে গেছে প্রায় এক লক্ষ মানুষের কাছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo