whatsapp channel

হুবহু ছোট্ট শিশুর ভঙ্গিতে স্ট্রবেরি খাচ্ছে বাঁদর ছানা, অসাধারণ কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়

স্ট্রবেরি খাওয়া স্বাস্থ্যের জন্য ভীষণ ভালো। এর মধ্যে থাকা অ্যান্টিঅক্সিডেন্ট শরীর ভালো রাখতে সাহায্য করবে, তাই আপনারাও স্ট্রবেরি খেতে পারেন। স্ট্রবেরি খাওয়াতে স্বাস্থ্যের জন্য ভীষণ উপকারী। এমন কথাটি বুঝতে পেরেছে…

Avatar

HoopHaap Digital Media

স্ট্রবেরি খাওয়া স্বাস্থ্যের জন্য ভীষণ ভালো। এর মধ্যে থাকা অ্যান্টিঅক্সিডেন্ট শরীর ভালো রাখতে সাহায্য করবে, তাই আপনারাও স্ট্রবেরি খেতে পারেন। স্ট্রবেরি খাওয়াতে স্বাস্থ্যের জন্য ভীষণ উপকারী। এমন কথাটি বুঝতে পেরেছে এক ছোট্ট বাঁদর ছানা। বাঁদর ছানা টপাটপ মুখের মধ্যে পুরছে স্ট্রবেরি আর লাল টুকটুকে স্ট্রবেরি খেলে তার ঠোঁটখানা একেবারে পান খাওয়ার মতো ঠোঁট লাল হয়ে গেছে।

তার টুকটুকে লাল ঠোঁট মানুষকে বেশ আকর্ষিত করেছে তাকে দেখতেও বেশ মিষ্টি লাগছে, ছোট্ট ছানার বোধ হয় খিদে পেয়েছিল। তাই সে টপাটপ মুখের মধ্যে স্ট্রবেরি পুরছে। তবে খিদে যতই পাক খাওয়ার চোটে তার ঠোঁটখানা যে এত সুন্দর দেখাচ্ছে তা সত্যিই ভিডিওটি না দেখলে বিশ্বাস করা যায় না। বাঁদরের কান্ডকারখানা দেখে অবাক নেট দুনিয়া।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এই ধরনের ছোট ছোট ভিডিও যা আপনাকে আনন্দ দেবে। দেবে ভিডিওটি ইন্সটাগ্রাম এর মাধ্যমে শেয়ার হয়েছে। আর তার ফলেই পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। এছাড়াও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান প্রতিভা পৌঁছে যায় সকলের কাছে। কখনো গান, কখনো নাচ, নানান ধরনের শিক্ষামূলক ভিডিও চলে যায় আপনার হাতের নাগালের মধ্যে। করোনা ভাইরাস এর সময় মানুষ যখন গৃহবন্দি জীবন-যাপন করেছে, তখন এই ধরনের ছোট ছোট আনন্দ মূলক ভিডিও আপনার জীবনে অনেক বেশি আনন্দ দিতে সাহায্য করেছে। তাই এই ধরনের ভিডিও গুলোকে উপভোগ করুন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by @adorable.monkey

Avatar