whatsapp channel

VIDEO: দুর্দান্ত ফিগারে চটুল ভঙ্গি করে ঝটকা দিচ্ছেন যুবতী, একা বসে দেখুন ভিডিও

ভারতীয় টেলিভিশন, সিনেমা দ্রুত সাবালক হওয়ার দিকে এগোচ্ছে। তবে তার অনেক আগেই সোশ্যাল মিডিয়া (Social Media) সাবালক হয়ে গিয়েছে। অ্যাডাল্ট কনটেন্ট খুঁজতে মানুষ এখন সোশ্যাল মিডিয়ার উপরেই ভরসা করে। এখানে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ভারতীয় টেলিভিশন, সিনেমা দ্রুত সাবালক হওয়ার দিকে এগোচ্ছে। তবে তার অনেক আগেই সোশ্যাল মিডিয়া (Social Media) সাবালক হয়ে গিয়েছে। অ্যাডাল্ট কনটেন্ট খুঁজতে মানুষ এখন সোশ্যাল মিডিয়ার উপরেই ভরসা করে। এখানে যেমন অ্যাডাল্ট ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম সিনেমা উপলব্ধ রয়েছে, তেমনি প্রতিনিয়ত যে ভিডিওগুলি ভাইরাল হয় সেখানেও ক্রমশ মাত্রা ছাড়াচ্ছে বোল্ডনেস। সাহসিকতার সীমা ছুঁয়ে একের পর এক ভিডিও শেয়ার করে চলেছেন কনটেন্ট ক্রিয়েটররা। নেটদুনিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ছে সে সব ভিডিও।

Advertisements

ইউটিউব প্ল্যাটফর্মটি মূলত ভিডিওর জন্যই। ইউটিউবে ভিডিও বানিয়ে দু হাতে টাকা রোজগার করেন ইউটিউবাররা। আর সঙ্গে আকাশছোঁয়া খ্যাতি তো রয়েছেই। তবে কখন কোন ভিডিও যে ভাইরাল হয়ে যাবে তা আগে থেকে বলতে পারেন না কেউই। যখন যে ভিডিওটি ভাইরাল হয় তার সঙ্গে সঙ্গে খ্যাতির চূড়ায় ওঠেন সেই ভিডিওর নির্মাতাও। সম্প্রতি এমনি একটি ভিডিও নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে। বিতর্কের মধ্যে দিয়েও নেটিজেনদের কাছে পৌঁছে গিয়েছে ভিডিওটি।

Advertisements

Advertisements

চর্চিত ভিডিওটিতে লাল কুর্তি ও সাদা প্যান্ট পরে খোলা চুলে হট ডান্স করে নেটিজেনদের মাথা ঘুরিয়ে দেওয়ার জোগাড় করেছেন এক সুন্দরী যুবতী। তাঁর আকর্ষণীয় ফিগারের প্রতিটি মোচড়ে উত্তেজনা ধাপে ধাপে বেড়েছে নেটিজেনদের। তেমনি আবার নেট মাধ্যমে এমন অঙ্গ ভঙ্গিমা করে নাচায় কয়েকজন বক্রোক্তি করতেও ছাড়েননি ওই যুবতীকে। তবে বিতর্ক যতই হোক না কেন, নেটিজেনরা যে যুবতীর নাচ বেশ উপভোগ করেছেন তা বলে দিচ্ছে ভিউ সংখ্যাই। মাত্র ১ মাসেই ১৫ হাজার ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওটিতে।

Advertisements

সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যমের ধারণা অবশ্য নব্বইয়ের দশকের একটু পরের দিকেই হয়েছিল। ধীরে ধীরে উন্নত হয়েছে ইন্টারনেট ব্যবস্থা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও পরিবর্তন হয়ে আরো উন্নত হয়েছে, সর্ব সাধারণের ব্যবহারের জন্য সহজ হয়ে উঠেছে। আর সবথেকে বড় ব্যাপার, নতুন নতুন একগুচ্ছ প্ল্যাটফর্ম যোগ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবটাই আমজনতার কথা মাথায় রেখেই। আর তাই দিনকে দিন আরোই বেড়ে চলেছে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই