Hoop VideoHoop Viral

বিদেশের মাটিতে অক্ষরার সঙ্গে রোম্যান্সে মজেছেন পবন সিং, জুটির কেমিস্ট্রি ঘুম কাড়বে

ভোজপুরি সিনেমার ও তারকাদের কদর বাড়ছে। আজকাল প্রায় সময় ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারা চর্চায় আসেন। একটা সময় বেশিরভাগ মানুষ শুধু হিন্দি ও হলিউড ইন্ডাস্ট্রির তারকাদের নিয়েই মাতামাতি করতো। কিন্তু, সময় পাল্টেছে, মানুষের টেস্টের বদল হয়েছে। মানুষ আজকাল রাজস্থানি, পাঞ্জাবি, হরিয়ানভি, ভোজপুরি মিউজিক ও মিউজিক ভিডিও শুনতে এবং দেখতে পছন্দ করছে। যার জন্য ইউটিউবে এই ভিডিওগুলো মাঝেমধ্যেই ভাইরাল হয়। অনেকসময় পুরনো ভিডিও ভাইরাল হয় তো কখনো কখনো নতুন ভিডিও সাড়া জাগিয়ে দেয়।

আজ কথা বলবো ভোজপুরি সুপারস্টার পবন সিং ও অক্ষরা সিং এর রোম্যান্টিক একটি ভিডিও নিয়ে। যেটি অবশ্যই পুরনো, কিন্তু ইউটিউবের দৌলতে এখন সেটি ভাইরাল হয়েছে। Yashi Music নামে একটি ইউটিউব চ্যানেলে গানটি পাবলিশ করা হয়েছে। এখনও পর্যন্ত গানটিতে ভিউজ এসেছে 23M. এমনকি 3.9k মানুষ কমেন্ট করেছে।

আসলে, ভোজপুরি সিনেমায়, পবন সিং এবং অক্ষরা সিংয়ের জুটি ভীষণ হিট। দর্শকরা এই দুজনকে পর্দায় দেখতে খুবই পছন্দ করে। যদিও ব্যাক্তিগত বিবাদের জেরে এখন এই দুজনকে একই স্ক্রিন শেয়ার করতে দেখা যায় না, এর কারণেও পুরনো ভিডিও গুলো বারবার ভাইরাল হচ্ছে, এবং, এই ভাইরাল হওয়া গানটিতে দেখা যাচ্ছে পবন সিং ও অক্ষরা সিংয়ের ঝলমলে কেমিস্ট্রি।

ভাবছেন কোন গানের কথা বলা হচ্ছে? আপনি Yashi Music চ্যানেলে গিয়ে লিখুন Locker Mein Jawani। ব্যাস, হাতের সামনে পেয়ে যাবেন পবন ও অক্ষরার ড্যান্স ভিডিও। ঘটনা হল, ভিডিওতে যেমন অক্ষরা ও পবনকে রোম্যান্স করতে দেখা গেছে লন্ডনের মাটিতে, তেমনই এই গানে গলাও দিয়েছেন এই দুজন। তাহলে, চলুন দেখে নেওয়া যাক ভিডিওটি।

whatsapp logo