Hoop VideoHoop Viral

Video: নিরাহুয়া-আম্রপালী অতীত, বন্ধ ঘরে বেডরুম রোম্যান্সে মেতে উঠলেন খেসারি-অক্ষরা

হাতে যদি একটা মুঠোফোন থাকে সেই মুঠোফোনের সাহায্যেই কিন্তু সাধারণ মানুষ এখন বিনোদনের অনেকগুলো চ্যানেল চোখের সামনে দেখতে পায়, বাংলা, হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি গানও কিন্তু বেশ জনপ্রিয়তা পাচ্ছে, তার সাথে সাথে ভোজপুরি সিনেমা ও জনপ্রিয়তার একেবারে শীর্ষে উঠে গেছে। সারাদিন কাজকর্ম করার পরে যখন মানুষের একটা ক্লান্ত জীবন থাকে, তখন কিন্তু মুঠোফোনটা বার করে youtube চ্যানেলের মাধ্যমে এই ধরনের গানগুলো তারা দেখে এবং যা মানুষকে মনে মনে ভীষণ আনন্দ দেয়।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন, তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

ভোজপুরি সিনেমার অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদব, পবন সিং, আরো অনেকে কিন্তু তার মধ্যেও নিজের একটা অসাধারণ জায়গা করে নেন। জো সে তেরা মাইকি গানের সঙ্গে দুর্দান্ত কায়দায় নাচলেন খেসারি। আর এক অভিনেত্রী সঙ্গে যদিও তাকে সাধারণত মোনালিসা, আম্রপালির সঙ্গেই বেশি মানানসই। সম্প্রতি যে ভিডিওটি রিলিজ করেছে সেখানে কিন্তু আম্রপালি বা মোনালিসা কারো সঙ্গেই তাকে দেখা যায়নি, দুর্দান্ত কায়দায় রোমান্টিক মুডে নাচ পরিবেশন করেছেন অক্ষরার সঙ্গে।

অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, অক্ষরা সিংয়ের সঙ্গে দুর্দান্ত কায়দা নাচলেন আমাদের সকলের প্রিয় অভিনেতা খেসারি লাল। তাদের দুজনের অসাধারণ নাচ মানুষ বেশ পছন্দ করেছেন একেবারে বিছানার রোমান্সে তাদের অসাধারণ নাচ মানুষের ভীষণ উপভোগ করেছেন, তা কিন্তু দেখলেই বোঝা যায়। গানের নাম আগলাগেনা রাজা। দেখতে পাওয়া যাচ্ছে, বিছানার উপর চাদর চাপা দিয়ে শুয়ে রয়েছেন খেসারি, তারপরেই তিনি যখন অক্ষরাকে দেখেছেন, একেবারে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছেন। ভিডিওটি চার বছর আগে প্রায় তিন কোটি মানুষের কাছে পৌঁছে গেছে ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন।

Related Articles