Hoop StoryHoop Viral

সুরেলা কন্ঠে গান শুনিয়ে ফেসবুকে ভাইরাল এই বৃদ্ধা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

আমাদের দুঃখে রবীন্দ্রসঙ্গীত, আনন্দে রবীন্দ্রসঙ্গীত এবং মন খারাপে রবীন্দ্র সংগীত, প্রেমে পড়ে রবীন্দ্র সংগীত সব কিছুতেই রবীন্দ্র সংগীত। রবীন্দ্রনাথের গান ছাড়া আমরা এক মুহূর্ত চলতে পারিনা। রবীন্দ্রনাথ আমাদের প্রাণের কবি। তার গান, ছোট গল্প, উপন্যাস, কবিতা সব কিছুর মধ্যেই রয়েছে প্রাণময়তা।

অসাধারণ এই প্রাণচঞ্চলতাকে বজায় রেখে এই বয়সেও রবীন্দ্র সংগীত পরিবেশন করে চলেছেন এক বৃদ্ধা। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি তার একটি গান ভাইরাল হয়েছে। এই বয়সেও যাদের গলা দিয়ে আওয়াজ বেরোয় না তারা তাদের কাছে এই মানুষটি আদর্শ হতে পারে। এই বৃদ্ধা মানুষটির নাম শ্রীলেখা রায়চৌধুরী। হুগলি জেলার চুঁচুড়া শহরের বাসিন্দা এই বৃদ্ধা মহিলা তার অসাধারণ গানের গলায় সকলের মন জয় করে নিয়েছেন।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই গান, নাচ, আবৃত্তি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। নতুন প্রজন্মের কাছে এটি হলো নিজের প্রতিভা প্রকাশ করার অসাধারন একটি জায়গা তবে সম্প্রতি দেখা যাচ্ছে এই জায়গাটি শুধু নতুনদের জন্য নয় পুরনো প্রজন্মের মানুষরাও যারা এতদিন নিজেদের প্রতিভাকে চাপা দিয়ে রেখেছিলেন তাদের প্রতিভাও বেরিয়ে আসছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

whatsapp logo