whatsapp channel

Puja Banerjee: স্বচ্ছ নেটের শাড়িতে মোহময়ী পূজা, বিজয়া পার্টিতে উষ্ণতা ছড়ালেন সুন্দরী নায়িকা

মুম্বইয়ে সংসার গুছিয়ে নিলেও মনে থেকে এখনো আদ্যোপান্ত বাঙালিই রয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Baneerjee)। টলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা এখন আর বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ না করলেও দর্শকরা তাঁকে ভোলেননি। তবে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

মুম্বইয়ে সংসার গুছিয়ে নিলেও মনে থেকে এখনো আদ্যোপান্ত বাঙালিই রয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Baneerjee)। টলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা এখন আর বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ না করলেও দর্শকরা তাঁকে ভোলেননি। তবে সম্প্রতি আবারো টলিউডের সঙ্গে যোগাযোগ বাড়াচ্ছেন পূজা। জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সে দীর্ঘদিন বিচারক হিসেবে দেখা গিয়েছে তাঁকে। আগামীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি ছবিতেও অভিনয় করার কথা রয়েছে পূজার। আর এবার ‘ইন্ডাস্ট্রি’র আয়োজিত বিজয়ার পার্টিতে দেখা মিলল অভিনেত্রীর।

Advertisements

সদ্য মিটেছে বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপুজো। লক্ষ্মীপুজোও শেষ। টলিউড তারকারা একের পর এক তারকারা বিজয়া পার্টি দিচ্ছেন। সম্প্রতি এমনি একটি পার্টির আয়োজন করেছিলেন প্রসেনজিৎ। সেখানেই আমন্ত্রিত ছিলেন পূজা। সঙ্গে ছিলেন তাঁর স্বামী কুণাল বর্মা। এদিনের বেশ কিছু ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে শেয়ার করা পূজার ছবিগুলি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

Puja Banerjee: স্বচ্ছ নেটের শাড়িতে মোহময়ী পূজা, বিজয়া পার্টিতে উষ্ণতা ছড়ালেন সুন্দরী নায়িকা

Advertisements

এদিনের জন্য একটি ‘অল ব্ল্যাক লুক’ বেছে নিয়েছিলেন পূজা। কালোর উপরে নানান রঙের এমব্রয়ডারি করা একটি স্বচ্ছ নেটের শাড়ি পরেছিলেন তিনি। সঙ্গে কালো ব্লাউজ। স্বামী কুণালকেও দেখা গেল কালো শার্ট এবং ডেনিম প্যান্টে। গ্ল্যাম মেকআপে চূড়ান্ত আবেদনময়ী দেখাচ্ছিল পূজাকে। অন্যদিকে প্রসেনজিতের পরনে এদিন ছিল সাদা টিশার্ট এবং কালো প্যান্ট। শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, পরিচালক রাজা চন্দ, শ্রীকান্ত মোহতার মতো টলিউড তারকাদের দেখা গেল পার্টিতে। পূজার শেয়ার করা রিল ভিডিওটি এখন চর্চায় উঠে এসেছে নেট পাড়ায়।

Advertisements

প্রসঙ্গত, দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’ এবং সোহম চক্রবর্তীর সঙ্গে ‘লাভেরিয়া’ এই দুটি ছবি আজো বিশেষ জায়গা করে রেখেছে পূজার কেরিয়ারে। তবে শুধু টলিউডেই নয়, হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতেও বেশ জনপ্রিয় ছিলেন তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে আর উল্লেখযোগ্য কাজ না করলেও মুম্বইতে একটানা কাজ করতে থাকেন পূজা। ধীরে ধীরে খ্যাতি বাড়ে তাঁর। সেখানেই মনের মানুষ খুঁজে সংসার পেতে বসেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই