BollywoodHoop Plus

Sunil Grover: হৃদরোগে আক্রান্ত ‘দ্য কপিল শর্মা শো’-এর মসুর গুলাটি, হল হার্ট সার্জারি

বহুদিন ধরেই হার্টের অসুখে ভুগছিলেন অভিনেতা সুনীল গ্রোভার (Sunil Grover)। সম্প্রতি বুকে ব্যথা নিয়ে ভর্তি হয়েছিলেন মুম্বইয়ের এশিয়ান হার্ট ইনস্টিটিউটে। সেখানেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হয় হার্ট সার্জারি।

হার্ট সার্জারির পর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সুনীল, হাসপাতাল সূত্রে এমনটাই জানা গিয়েছে। তবে এখনও হাসপাতালেই থাকতে হচ্ছে সুনীলকে। ‘দ্য কপিল শর্মা শো’-এ ডাঃ মসুর গুলাটির চরিত্রে অভিনয় করে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন সুনীল। এছাড়াও বিভিন্ন ফিল্ম ও ওয়েব সিরিজের পরিচিত মুখ তিনি। সুনীলের অনুরাগীদের তালিকায় রয়েছেন শাহরুখ খান (Shahrukh Khan), সলমান খান (Salman Khan)-এর মতো তারকারা। তাঁর ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, কয়েকদিন আগেই বুকে ব্যথা অনুভব করেন সুনীল। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, দ্রুত তাঁকে ভর্তি করা হয় মুম্বইয়ের এশিয়ান হার্ট ইনস্টিটিউটে। এরপর তাঁর হার্ট সার্জারি হয়। এই হার্ট সার্জারি সফল হয়েছে। কিন্তু তবুও সুনীলকে হাসপাতালে কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বুধবার সুনীলের পরিচিত জনপ্রিয় সেলিব্রিটি ফটোগ্রাফার এই সংবাদ মিডিয়ায় শেয়ার করেছেন। দ্রুত সংবাদটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সুনীলের অনুরাগীদের আরোগ্য কামনায় ভরে গিয়েছে নেটদুনিয়া। নেটিজেনদের একাংশ ভগবানের কাছে সুনীলের সুস্থতা কামনা করেছেন। সুনীলের এক অনুরাগী লিখেছেন, সুনীল নিজেই তাঁদের জন্য হার্টের ডাক্তার। ফলে তাঁর তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠা উচিত।

সম্প্রতি সলমানের সঙ্গে ‘দি দাবাং ট‍্যুর’-এ গিয়েছিলেন সুনীল। সেখানেও মাতিয়ে এসেছেন দুনিয়া। ‘গজনী’, ‘দেব ডি’, ‘ভারত’-এর মতো একাধিক ফিল্মে অভিনয়ের মাধ্যমেও সমানভাবে সফল সুনীল। সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘সানফ্লাওয়ার’-এ একজন সাইকো প্রেমিকের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন সুনীল।

whatsapp logo