whatsapp channel

Tanushree Bhattacharya: অন্তঃসত্ত্বা অবস্থায় ‘কমলা’ গানে কামাল করলেন স্বয়ং মা ভবতারিণী!

আপনরা যারা সোশ্যাল মিডিয়ার অন্ধ ভক্ত তারা হয়তো খেয়াল করেছেন বিদেশি মমরা অর্থাৎ বিদেশি অন্তঃসত্ত্বা মেয়েরা পেটে সন্তান নিয়ে কেমন নেচে নেচে ভিডিও তৈরি করেন, যেন মনে হয় মা হওয়া…

Avatar

HoopHaap Digital Media

আপনরা যারা সোশ্যাল মিডিয়ার অন্ধ ভক্ত তারা হয়তো খেয়াল করেছেন বিদেশি মমরা অর্থাৎ বিদেশি অন্তঃসত্ত্বা মেয়েরা পেটে সন্তান নিয়ে কেমন নেচে নেচে ভিডিও তৈরি করেন, যেন মনে হয় মা হওয়া একটা cool ব্যাপার। অবশ্যই ওদের খাওয়া দাওয়া, পরিচর্যা আমাদের দেশের মেয়েদের থেকে অনেকটা আলাদা। কিন্তু, সেই বিদেশি ট্রেন্ড এখন আমাদের দেশীয় মেয়েদের মধ্যেও ঢুকছে। তারাও সন্তানসম্ভবা হয়ে বিন্দাস মুডে ছবি, ভিডিও, নাচ, ঘুরতে যাওয়া সব করছেন।

সন্তানসম্ভবা অবস্থায় মেয়েদের হাসিখুশি মেজাজে থাকা আবশ্যক। তাদের হালকা ব্যয়াম ও হাটাহাটি করতেও বলা হয়। একেবারে শুয়ে বসে গেলে বেবির ক্ষতির সম্ভবনা থাকে এবং মায়ের শরীর আরো ভারী হয়ে যায়। তাই আজকের মেয়েরা নেচে, ঘুরে, ভিডিও বানিয়ে অ্যাক্টিভ থাকছেন। আগেকার দিনে মেয়েরা ঘরের কাজেই ব্যস্ত থাকতেন, তাই তাদের কাছে আলাদা করে বিনোদনের কোনো সুযোগ ছিল না। কিন্তু, সময় পাল্টেছে, মেয়েরা বিনোদনের জায়গা নিজেরাই খুঁজে নিয়েছেন। ঠিক যেমনটা আমরা দেখতে পেয়েছি ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের ভবতারিণী মাকে ওরফে তনুশ্রী ভট্টাচার্যকে (Tanushree Bhattacharya).

ধারাবাহিক চলাকালীন তনুশ্রী সুখবর দেন। এরপরেই ক্ষণিকের বিদায় নেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার দরুন জানা গিয়েছে তিনি অন্তঃসত্ত্বা। নিজের বেবি বাম্পের ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রাম রিল ভিডিওতে তার নাচ দেখা গেলো। কমলা গানে তিনি এই অবস্থাতে হাসিখুশি মেজাজে ঠুমকা দিচ্ছেন কোমর দুলিয়ে। দেখুন, তনুশ্রীর ইনস্টাগ্রাম নাচের ভিডিও।

জানা যাচ্ছে চলতি বছরের শেষের দিকেই সন্তান প্রসব করবেন তনুশ্রী। HoopHaap Entertainment এর তরফ থেকে তনুশ্রী ভট্টাচার্যকে আগাম শুভেচ্ছা ও সুস্থ সন্তানের কামনা রাখছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media