BollywoodHoop Plus

Sonam Kapoor: সোনমের সদ্যোজাত সন্তানের ছবি এলো প্রকাশ্যে, চোখে জল অনিল কন্যার

কথায় বলে মায়ের থেকে মাসির দরদ বেশি। কিন্তু, নাহ্, এখানে মাসি আনন্দে আপ্লুত। দিদির প্রথম সন্তানকে দেখে চোখে জল আটকে রাখতে পারেননি সেই মাসি। তাই চোখের জলেই বোনের ছেলেকে আহ্বান জানিয়েছেন মাসি রিয়া কাপুর (Rhea Kapoor)। উল্লেখ্য, অনিল কন্যা রিয়া কাপুর(Rhea Kapoor) পেশায় কিন্তু একজন প্রযোজক। ‘আয়েশা’, ‘বীরা দি ওয়েডিং’ সহ একাধিক ছবির প্রযোজনা করেছেন রিয়া কাপুর।

২০১৮ তে আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বলি পাড়ায় মোস্ট স্টাইলিশ গার্ল সোনম। বিয়ের প্রায় পাঁচ বছরের মাথায় নতুন প্রজন্মকে আহ্বান জানিয়েছেন এই সেলিব্রিটি দম্পতি। গত, ২০ ই আগস্ট ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন সোনম কাপুর আহুজা।

সন্তান আসার পর সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করলেও ছেলের ছবি এখনও সামনে আনেননি সোনম এবং আনন্দ কেউই। অথচ, মাসি ও দিদা মিলে নাতির ছবি প্রথমবারের মত প্রকাশ্যে আনলেন সোশ্যাল মিডিয়া মারফৎ। ছবিতে দেখা যাচ্ছে বেবি-কটে, নীল সোয়্যাডলিং কাপড়ে মুড়ে রাখা রয়েছে সোনম-আনন্দের প্রথম সদ্যজাতকে। সোনমের বোন রিয়া কাপুর এদিন ছবি পোস্ট করে লিখেছেন, “রিয়া মাসি ঠিক নেই। তুমি এত কিউট কেন? এই মুহূর্তটা অস্বাভাবিক। সোনম কাপুর আমি তোমাকে ভালবাসি। তুমি সেরা ও সাহসী মা। আনন্দ আহুজা সবচেয়ে ভাল বাবা।”

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

একটা সময়, সোনম কাপুর শেয়ার করেছিলেন যে তিনি কিশোরী বয়স থেকেই PCOS বা পলিসিস্টিক ওভারি সিনড্রোমে ভুগছিলেন। তখন তার ওজন অনেকটা বেশী ছিল। ধীরে ধীরে সঠিক ডায়েট ও এক্সারসাইজের মাধ্যমে নিজের শরীরকে নিয়ন্ত্রণ করেন। অবশেষে তিনি মা হতে পেরেছেন। বলা বাহুল্য, এই বছর বলিউড পাড়ায় শুধুই খুশির খবর। চলতি বছরে বহু অভিনেত্রী মা হয়েছেন, কেউ হলেন, বা কেউ হবেন। ২০২২ বলি ঘরে এসেছে এবং আসতে চলেছে বহু নতুন প্রজন্ম।

whatsapp logo